২২ মে ২০১৯

বিয়ে ভেঙ্গে যাওয়ার কারণ জানালেন সালমান

বিয়ে ভেঙ্গে যাওয়ার কারণ জানালেন সালমান - সংগৃহীত

বলিউড অভিনেতা সালমান খান বিয়ে কবে করবেন, এই প্রশ্ন আট থেকে আশি, সব সালমান ভক্তের। সালমানের বিয়ে হয়ে যাক, এটা হার্ডকোর ভক্তেরা না চাইলেও, তার বিয়ের ডেট জানতে সকলেই আগ্রহী। আর এধরণের প্রশ্নের প্রায়শই মুখোমুখি হন সালমান, যা নিয়ে মোটেই মাথাব্যথা নেই তার।

তবে সঙ্গীত বিজলানির সাথে তার বিয়ে ঠিক হয়ে গিযে কার্ড ছাপানোর পরেও কেন তাদের বিয়ে ভস্তে যায় সেই নিয়েই একটি সাক্ষাতকারে মুখ খুললেন বলিউড কাঁপানো এই অভিনেতা।

বিভিন্ন সংবাদ মাধ্যমে ইতিমধ্যেই ঘুরছে সালমানের এই বক্তব্য। জানা যাচ্ছে, ২০১৩ সালে সালমান খান কফি উইথ করণে এসেছিলেন। সে সময়ই তার ব্যক্তিগত জীবনের কিছু দিক প্রকাশ পেয়েছিল তার কথায় করণের প্রশ্নে সালমান জানিয়ে ছিলেন, সঠিক সময় এলেই তিনি বিয়ে করবেন। একটা সময় এসেছিল যখন সত্যিই আমি বিয়ে করতে চেয়েছিলাম। অনেকদূর এগিয়েও গিয়েছিলাম। সঙ্গীতার সাথে বিয়ের কার্ড ছাপানো হয়ে গিয়েছিল। কিন্তু আমি সঙ্গীতার যোগ্য ছিলাম না। পরে বিয়েটা ভেঙে যায়।

উল্লেখ্য, সঙ্গীতা ছাড়াও, ক্যাটরিনা, ঐশ্বরিয়াসহ অনেকের সাথে পরে সম্পর্কে জড়িয়েছেন সালমান। বর্তমানে তিনি ইউলিয়া ভান্তুরের সাথে ডেট করছেন। সালমানের ঘরোয়া অনুষ্ঠানে অনেকবারই তাকে উপস্থিত থাকতে দেখা গেছে।


আরো সংবাদ

পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের এলজিইডির প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ স্পিকারের সাথে সাক্ষাৎ জাতিসঙ্ঘ প্রতিনিধিদলের

সকল




agario agario - agario