২০ আগস্ট ২০১৯

৩য় বারের মতো বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী, বর কে?

ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিউডে গুঞ্জন গত পয়লা বৈশাখেই রোশন সিংয়ের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রী। ইতোমধ্যেই শ্রাবন্তী ও রোশনের পরিবারের সদস্যরা চণ্ডীগড়ে পৌঁছে গিয়েছেন।

পাত্রের নাম রোশন সিং ওরফে মন্টি। জন্ম সূত্রে রোশন সিং পাঞ্জাবি, পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার তিনি। বর্তমানে পার্ক সার্কাস এলাকাতে থাকেন রোশন সিং।

কিছুদিন আগে শ্রাবন্তী আরবানার ফ্ল্যাটে রোশনের সঙ্গে দোল খেলতেও দেখা গিয়েছিল রোশনকে। গত ১৫ জানুয়ারি বিচ্ছেদ হয়েছিল শ্রাবন্তী ও কৃষ্ণ ভিরাজের। প্রায় দেড় বছর সংসার করেন তারা।

জানা গেছে, শ্রাবন্তীর ভগ্নিপতির মাধ্যমে রোশনের সঙ্গে আলাপ। বেশকিছুদিন ধরে শ্রাবন্তীর ঘনিষ্ঠ মহলে কান পাতলে শোনা যাচ্ছিল রোশন সিংহ ও শ্রাবন্তী বহুদিন ধরেই একে অপরের বাড়িতে ইতিমধ্যেই যাতায়াত শুরু করেছিলেন। বেশকিছু পার্টিতে একসঙ্গে দেখাও গিয়েছিল তাদের।

বছরের শুরুতেই একটি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন রোশন। এক মহিলার হাতে লেখা ছিল, 'রোশন'। জিম করতে ভালবাসেন রোশন সিং। সেটা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একাধিক ছবি দেখেই বোঝা যায়।

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর। কিন্তু বিয়ে টেকেনি। দম্পতির ছেলের নাম ঝিনুক।

গতবছর ১০ জুলাই শ্রাবন্তী ও কৃষ্ণ ভিরাজ বিয়ের পিঁড়িতে বসেছিলেন। বিয়ের তিনমাস যেতে না যেতেই তাদের বিচ্ছেদের খবর সামনে আসে। যদিও ঠিক কী কারণে তাদের বিয়ে টিকল না সেবিষয়ে শ্রাবন্তী কিংবা কৃষ্ণ ভিরাজ কেউই মুখ খোলেননি।


আরো সংবাদ

প্রত্যাবাসনের তালিকাভুক্ত রোহিঙ্গাদের সাক্ষাৎকার শুরু দুদকের মামলায় তালতলীর সাবেক উপজেলা চেয়ারম্যান মিন্টু জেলহাজতে মিন্নির জামিন নিয়ে হাইকোর্টের রুল, মামলার তদন্ত কর্মকর্তাকে তলব সিন্ডিকেট করে চামড়ার টাকা লুটপাটে প্রভাবশালীরা জড়িত : গণতান্ত্রিক বাম ঐক্য ৫ দাবি পূরণ হলে মিয়ানমারে ফিরতে রাজি রোহিঙ্গারা কুমিল্লার মামলায় খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়লো এক বছর মনোনয়নপত্র জমা দিয়েছেন ছাত্রদলের প্রার্থীরা দেশে ফিরে ডেঙ্গুতে মারা গেলেন ডা. রেহানা বেগম এই সরকার পুরোপুরি ব্যর্থ ও প্রতারক : মির্জা ফখরুল শেখ হাসিনার ট্রেনে হামলা : দণ্ডপ্রাপ্তদের আপিল শুনানির জন্য গ্রহণ কাশ্মিরিদের অধিকার খর্ব হয়েছে, ভারতীয় হিসেবে আর গর্ব করি না : অমর্ত্য সেন

সকল

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩১)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৫৮)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৭৯)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৩)



bedava internet