২১ মে ২০১৯

৩য় বারের মতো বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী, বর কে?

ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিউডে গুঞ্জন গত পয়লা বৈশাখেই রোশন সিংয়ের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রী। ইতোমধ্যেই শ্রাবন্তী ও রোশনের পরিবারের সদস্যরা চণ্ডীগড়ে পৌঁছে গিয়েছেন।

পাত্রের নাম রোশন সিং ওরফে মন্টি। জন্ম সূত্রে রোশন সিং পাঞ্জাবি, পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার তিনি। বর্তমানে পার্ক সার্কাস এলাকাতে থাকেন রোশন সিং।

কিছুদিন আগে শ্রাবন্তী আরবানার ফ্ল্যাটে রোশনের সঙ্গে দোল খেলতেও দেখা গিয়েছিল রোশনকে। গত ১৫ জানুয়ারি বিচ্ছেদ হয়েছিল শ্রাবন্তী ও কৃষ্ণ ভিরাজের। প্রায় দেড় বছর সংসার করেন তারা।

জানা গেছে, শ্রাবন্তীর ভগ্নিপতির মাধ্যমে রোশনের সঙ্গে আলাপ। বেশকিছুদিন ধরে শ্রাবন্তীর ঘনিষ্ঠ মহলে কান পাতলে শোনা যাচ্ছিল রোশন সিংহ ও শ্রাবন্তী বহুদিন ধরেই একে অপরের বাড়িতে ইতিমধ্যেই যাতায়াত শুরু করেছিলেন। বেশকিছু পার্টিতে একসঙ্গে দেখাও গিয়েছিল তাদের।

বছরের শুরুতেই একটি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন রোশন। এক মহিলার হাতে লেখা ছিল, 'রোশন'। জিম করতে ভালবাসেন রোশন সিং। সেটা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একাধিক ছবি দেখেই বোঝা যায়।

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর। কিন্তু বিয়ে টেকেনি। দম্পতির ছেলের নাম ঝিনুক।

গতবছর ১০ জুলাই শ্রাবন্তী ও কৃষ্ণ ভিরাজ বিয়ের পিঁড়িতে বসেছিলেন। বিয়ের তিনমাস যেতে না যেতেই তাদের বিচ্ছেদের খবর সামনে আসে। যদিও ঠিক কী কারণে তাদের বিয়ে টিকল না সেবিষয়ে শ্রাবন্তী কিংবা কৃষ্ণ ভিরাজ কেউই মুখ খোলেননি।


আরো সংবাদ




agario agario - agario