২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রান্নাঘরে শ্রাবন্তী, ভাইরাল অভিনেত্রীর ব্যক্তিগত ছবি

- ছবি : সংগৃহীত

তারকাদের জীবনে উঁকি ঝুঁকি দিতে কার না ভালো লাগে। পছন্দের তারকারা ব্যক্তিগত জীবনে ঠিক কেমন? তা নিয়ে ভক্তদের আগ্রহ থাকে বৈকি। সেকথা মাথায় রেখেই হয়তো মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে নিয়মিত নানান ধরনের ছবি পোস্ট করতে দেখা যায় তারকাদের।

ভারতের পশ্চিমবঙ্গের টলিপাড়ার জনপ্রিয় তারকাদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। ছেলের সঙ্গে কিংবা পরিবারের সঙ্গে মাঝে মধ্যেই বিভিন্ন ছবি পোস্ট করতে দেখা যায় শ্রাবন্তীকে। সম্প্রতি, রান্নাঘরের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে শ্রাবন্তীকে রুটি বানাতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশানে দিয়েছেন 'বেস্ট টাইম'।

তবে এই প্রথম নয়, মাঝে মধ্যেই শ্রাবন্তীর জীবনে নানান ব্যক্তিগত মুহূর্ত উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। তা দোল খেলার ছবিই হোক, কিংবা ছেলেকে নিয়ে বেড়াতে যাওয়ার।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রাবন্তী-সোহম জুটির 'গুগলি' ছবিটি। যা ইতিমধ্যেই দর্শকদের মন কেড়েছে। এছাড়াও এই সাহেব ভট্টাচার্যের বিপরীতে উড়ান ছবির শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। তবে শুধু শ্রাবন্তীই নয় অর্পিতা চট্টোপাধ্য়ায় থেকে শুরু করে এর আগে টলি পাড়ার বহু অভিনেত্রীর রান্নাঘরের ছবিই সোশ্যাল মিডিয়ায ভাইরাল হয়েছে।

সূত্র: জি নিউজ।


আরো সংবাদ



premium cement