১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বলিউডে অভিষেক হচ্ছে তৈমুরের

তৈমুর আলি খান - ছবি : সংগৃহীত

বলিউডে ধীরে ধীরে জায়গা করে নিচ্ছেন অনেক অভিনেতা-অভিনেত্রীর সন্তানরাই। গত কয়েক বছর ধরে এ ধারাটা যেন আগের তুলনায় বেড়েছে। এ ধারায় এবার নতুনভাবে তালিকাভুক্ত হয়েছে তৈমুর আলি খান। অন্যদের তুলনায় বলিউডে প্রবেশটা একটু আগেভাগেই হয়েছে তার। হতেই হবে। সাইফ আলি খান ও কারিনা কাপুরের সন্তান বলে কথা।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, কারিনা কাপুরের আগামী ছবি ‘গুড নিউজ’-এ মায়ের সাথেই স্ক্রিন শেয়ার করবে এই খুদে অভিনেতা। কয়েক দিন আগে মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে শুটিংয়ের সময় তৈমুরকেও সাথে নিয়ে গিয়েছিলেন কারিনা।

জানা গেছে, শুটিংয়ের জন্যই সেদিন সাথে নিয়ে যাওয়া হয়েছিল তৈমুরকে। অক্ষয় কুমার ও কারিনার সাথে ১০ মিনিট লম্বা একটা সিকুয়েন্সে না কি তৈমুরকে দেখা যাবে। কারিনা-অক্ষয় ছাড়াও এ ছবিতে আরো অভিনয় করছেন দিলজিত দোসাঞ্জ এবং কিয়ারা আডবানি।

তারকা দম্পতির সন্তান হওয়ার কারণে জন্ম থেকেই লাইমলাইটে তৈমুর। এতে পরিবারের সিনিয়ররা যেমন সাইফ আলি খানের মা শর্মিলা ঠাকুর ও কারিনার বাবা রনধীর কাপুর আপত্তি জানিয়েছিলেন। তাদের মতে, ছোটদের এত লাইমলাইটে না থাকাই ভালো। এতে তাদের নিজস্ব জীবনে সমস্যা তৈরি হতে পারে।

কিন্তু কারিনার ধারণা এর পুরো বিপরীত। তিনি মনে করেন, তৈমুরের ছোট থেকেই জানা উচিত, সে তারকা দম্পতির সন্তান। ফলে যেখানেই যাবে ও লাইমলাইটেই থাকবে। ফলে এই ঝামেলার সাথে সয়ে নেয়ার অভ্যাস তৈমুরের ছোট থেকেই হওয়া উচিত।

 

আরো পড়ুন : ভারতে খবর তৈরীকারীদের তালিকার শীর্ষ দশে তৈমুর
নয়া দিগন্ত অনলাইন, ১০ ডিসেম্বর ২০১৮, ১৩:৫৩

‘নিউজমেকার অফ দ্য ইয়ার ২০১৮’-এর খেতাব জিতেছে বলিউডের তারকাদম্পতি সাইফ আলি খান এবং কারিনা কাপুরের ছেলে তৈমুর আলি খান। সার্চ ইঞ্জিন ইয়াহু ভারতীয় খবরের শিরোনামে থাকার জন্য তৈমুরকে ১০ নম্বর স্থানে রেখেছে। দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রয়েছেন এই তালিকার শীর্ষে, আর ১০ নম্বরেই আছে দুই বছরের এই ছোট্ট শিশু।

তৈমুর আলি খানের আরেকটি ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ছবিতে তাকে স্কুলের স্পোর্টস ডে’তে দৌড়াতে দেখা যাচ্ছে। সাথে রয়েছেন মা কারিনা। তৈমুর স্পোর্টস ডে-তে শুধু অংশই নেয়নি, জিতেছে মেডেলও।

তৈমুর আলি খান অবশ্য দৌড়ানোর আগে মাঠে নেমেই কাঁদতে থাকে। কিন্তু অনেকক্ষণ ধরে মা তাকে কোলে নিয়ে শান্ত করে বুঝিয়ে দৌড়ে অংশগ্রহণ করাতে সক্ষম হন।

মিডিয়ার নজরে থাকতে শিখে গেছে দুই বছরের এই শিশুও। যখন থেকে তৈমুর প্লে স্কুলে যাচ্ছে তারপর থেকেই তার বিভিন্ন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাচ্ছে। তার নিষ্পাপ সৌন্দর্যেই মানুষ একপ্রকার মুগ্ধ।

২০১৬ সালের ২০ ডিসেম্বর তৈমুর আলি খানের জন্ম। জন্মের পর থেকেই কোনো তারকা সন্তানকে এমন বিখ্যাত হতে কমই দেখা গেছে। জন্মের পরেই তার তৈমুর নামকরণ নিয়ে বিতর্ক তৈরি হয়। প্রায়শই ছোট্ট এই তারকার নানা ছবি ভাইরাল হতে থাকে। সব মিলিয়ে নবাব বাড়ির এই ছোট্ট সন্তানই এখন বলিউডেরও চোখের মণি। সূত্র : এনডিটিভি


আরো সংবাদ



premium cement
বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার

সকল