১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

৩৩ বছরের ছেলে অর্জুনের ৪৫ বছর বয়সী হবু পুত্রবধূ নিয়ে যা বললেন বনি কাপুর

- ছবি : সংগৃহীত

মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের বিয়ে খবর, বহুদিন হল বি-টাউনে শোনা যাচ্ছে। কয়েকদিন আগেই খবর মেলে, আগামী ১৯ এপ্রিল অবশেষে অর্জুনের সঙ্গে বিয়েটা সেরেই ফেলছেন মালাইকা। মুম্বইয়ের কোনও চার্চে খ্রীষ্টিয় রীতিতে তারা বিয়ে করতে চলেছেন বলেও 'স্পট বয়' সূত্রে খবর মেলে।

জানা যায়, মালাইকা-অর্জুনের বিয়ের অতিথি তালিকাও তৈরি হয়ে গেছে। বিয়েতে করিশ্মা-করিনা সহ মালাইকা-অর্জুনের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা উপস্থিত থাকবেন বলেও শোনা যায়। এমনকি আমন্ত্রিতদের তালিকায় দীপিকা-রণবীরের নামও শোনা যায়।

এবার ছেলে অর্জুনের সঙ্গে মালাইকার বিয়ে নিয়ে মুখ খুলেছেন খোদ বনি কাপুর। 'অমর উজালা'-কে বনি কাপুর বলেন, ''অর্জুনের যে বিয়ের খবর শোনা যাচ্ছে, তা সবই গুজব।''

যদিও ঘনিষ্ঠ সূত্রে খবর, অর্জুন ও মালাইকা দুজনেই তার ঘনিষ্ঠ মহলে বিয়ের বিষয়ে মুখে কুলুপ আঁটতে বলেছেন। এমনকি তারা তাদের মেকআপ, ড্রেসার, ব্যক্তিগত অ্যাসিটেন্ট সকলকেই কোনও কথা বাইরের কাউকে না বলার জন্য কড়া নির্দেশ দিয়েছে।

তবে দ্বিতীয়বার প্রেম ও বিয়ে নিয়ে সাক্ষাৎকারে মালাইকা বলেন, '' আমার ধারনা প্রত্যেকেই জীবনে এগিয়ে যেতে চায়। সকলেই চায় ভালোবাসা খুঁজে পেতে, জীবনসঙ্গী খুঁজে পেতে, যে এটা পায় সে অবশ্যই ভাগ্যবান। আমার জীবনে দ্বিতীয়বার খুশি হওয়ার এই সুযোগটা এল। কেউই সারা জীবন একা থাকতে চায় না। আমার চারপাশে যারা রয়েছেন, তারা সকলেই বলছেন যে আমার গর্ব করা উচিত, যে আমি এমন একটা সিদ্ধান্ত নিতে পারলাম।''


আরো সংবাদ



premium cement