২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নারী দিবসের সন্ধ্যেটা স্পেশাল করে দিলেন সালমান

সালমানের পাশে বসে আছেন সালমা, পেছনে দাঁড়িয়ে হেলেন - ছবি : সংগৃহীত

নামের পাশে কিং বা বাদশাহ খেতাবটা নেই বলিউড অভিনেতা সালমান খানের পাশে। কিন্তু তারপরও তিনি স্পেশাল। সেই স্পেশাল সালমান নারী দিবসের সন্ধ্যেটা করে দিলেন আরো স্পেশাল।

নারী দিবস উপলক্ষে তিনি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন, যেখানে তার সঙ্গে দেখা যাচ্ছে মা সালমা ও হেলেনকে। ক্যাপশনে সালমান লিখেছেন, ‘হ্যাপি ওমেনস ডে'। পোস্টটি ইতিমধ্যেই ২ লাখ লাইক পেয়েছে।

সালমন খানের বাবা সেলিম খান ১৯৬৪ সালে বিয়ে করেন সালমাকে। তাদের চার সন্তান- আরবাজ, সালমান, সোহেল, আলভিরা।

১৯৮১ সালে সেলিম খান বিয়ে করেন হেলেনকে। তাদের দত্তক নেয়া কন্যা অর্পিতা।

তিন ভাই সালমান, আরবাজ ও সোহেল তিনজনই অভিনয় জগতের সাথে যুক্ত। অন্যদিকে তাদের বোনেরা সরাসরি চলচ্চিত্রের সাথে যুক্ত না থাকলে এ পরিবেশ থেকে একেবারেই দূরে সরে যাননি। আলভিরার বিয়ে হয়েছে চিত্র নির্মাতা অতুল অগ্নিহোত্রীর সঙ্গে। অন্যদিকে অর্পিতা খানের স্বামী আয়ূষ শর্মাও একজন অভিনেতা।

সালমান খান সম্প্রতি ভারত সিনেমার শুটিং শেষ করেন। সেখানে রয়েছেন ক্যাটরিনা কাইফ, সুনীল গ্রোভার ও নোরা ফাতেহি। চলতি বছর ঈদে মুক্তি পাবে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত'।

আরো পড়ুন : বনসালির নির্দেশনায় পর্দা শেয়ার করবেন সালমান-শাহরুখ
নয়া দিগন্ত অনলাইন ০৭ মার্চ ২০১৯, ২১:০১
বলিউড সিনেমা বলতে গেলে অবধারিতভাবে চলে আসে সালমান খান ও শাহরুখ খানের নাম। সিনেমার বাজারে উভয়েরই ভক্ত সংখ্যা ব্যাপক। তাদের ভক্তরা চান জনপ্রিয় এই দুই অভিনেতা একসাথে পর্দা শেয়ার করুক। সর্বশেষ ‘জিরো’ ছবির একটি গানে সালমান খান ও শাহরুখ খানকে এক সাথে দেখা। ভক্তদের জন্য সুখবর হলো, শিগগিরই নতুন একটি ছবিতে একসাথে দেখা যেতে পারে হিন্দী ছবির এই দুই অভিনেতাকে।

বলিউডের একটি সূত্র জানিয়েছে, খ্যাতনামা পরিচালক সঞ্জয় লীলা বনসালীর নতুন ছবিতে একসাথে দেখা যাবে শাহরুখ এবং সালমানকে।



সূত্রটি জানায়, সালমান-সঞ্জয়ের পরবর্তী ছবিতে শাহরুখ খানও কাজ করতে পারেন। বিষয়টি নিয়ে এরই মধ্যে আলোচনা হয়েছে। সর্বশেষ এই দুই সুপারস্টারকে এক সাথে দেখা গেছে ‘হাম তোমহারে হেই সনাম’ ছবিতে। এছাড়া সালমান খানের ‘টিইউব লাইট’ ছবিতে শাহরুখ খান অতিথি চরিত্রে কাজ করেছেন; এবং শাহরুখ খানের ‘জিরো’ ছবিতে অতিথি হয়েছেন সালমান খান। দুই খান এক সাথে থাকায় বনসালীর নতুন প্রজেক্টের দর্শক এমনিতেই বেড়ে যাবে।

এই খবরটি নিয়ে বলিউডের সূত্রটি বলেছে, বনসালি বরাবারই বড় বাজের ছবি বানান। নতুন খবরটি যদি সত্য হয়, শাহরুখ এবং সালমান উভয়ের ভক্তদের জন্য এটা বিশাল প্রাপ্তি হবে। তারা দুজন মিলে পর্দায় জাদু তৈরী করবে।

সালমান খান এখন ব্যাস্ত আছেন ‘ভারত’ ছবি নিয়ে। আগামী ঈদ উপলক্ষ্যে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সালমান ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন, ক্যাটরিনা কাইফ, দিসা পাটনি, তাবু, জ্যাকি শরফ প্রমুখ।


আরো সংবাদ



premium cement
যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র

সকল