১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

আনুশকাকে যেভাবে চমকে দিলেন কোহলি

আনুশকাকে যেভাবে চমকে দিলেন কোহলি - সংগৃহীত

দু’জনে আনুষ্ঠানিকভাবে একসাথে হওয়া অর্থাৎ বিয়ের পর দ্বিতীয় ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষ্যে আনুশকা শর্মাকে দারুন সারপ্রাইজ দিয়েছেন বিরাট কোহলি। বলিউড সিনেমা আর ভারতীয় ক্রিকেটের দুই সুপারস্টারের ভালবাসার দিনটি উদযাপন শুরু হয় ফুলের ডালি বিনিময়ের মাধ্যমে।

দিল্লিতে নুয়েভা নামের বিশাল বহুল হোটেল রয়েছে বিরাটের। সেখানেই আনুশকাকে সারপ্রাইজ দিলেন ভিকে৷ হোটলেই আনুশকাও কিছু বিশেষ বন্ধুদের নিয়ে ভালোবাসার দিবস সেলিব্রেট করলেন কোহলি। দেদার হুল্লোরের পাশে ছিল এলাহি খানাপিনা।

নুয়েভা হোটেলে আনুশকার সাথে ভ্যালেন্টাইন’স ডে সেলিব্রেশনের সেই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে কোহলি লিখেছেন ‘আমার ভ্যালেন্টাইনের সাথে সেরা মুহূর্ত কাটালাম৷এই মুহূর্ত হৃদয়ে থেকে যাবে’। পাল্টা কোহলির সাথে নিউজিল্যান্ডে ট্রিপে কাটানো হলি ডে মোমেন্ট পোস্ট করে ভালোবাসার দিবসের শুভেচ্ছা জানান আনুশকা। ভারতীয় ক্রিকেটের ফার্স্ট বয়ের ভ্যালেন্টাইন’স ডে সেলিব্রেশনের ছবি মুহূর্তেই ভাইরাল।

আনুশকা বৃহস্পতিবার ভোরে একটি ছবি পোষ্ট করেন। যেটি দক্ষিণ আমেরিকা ভ্রমনের সময় আলপাকা’র সাথে তোলা হয়েছিল। ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘ভালোবাসা হচ্ছে এমন কিছু, যার জন্য সব কিছু ত্যাগ করা যায়। এটাই বাস্তব। এটা এমনভাবে আমাদের সাথে জরিত, যা মনের ও নাগালের বাইরে। সবাইকে ভ্যালেন্টাইন’স ডের শুবেচ্ছা’। ছবিতে আনুশকাকে ডেনিমের কাপড় আর বিরাট কোহলিকে দেখা গেছে গোলাপি রঙের একটি টি-শার্ট পরিহিত অবস্থায়। ছবিগুলোতে দুজনকেই বেশ প্রাণবন্ত মনে হয়েছে।

ভক্তরা ছবির নিচের কমেন্স করেছে এভাবে, ‘এটা খুবই বুদ্ধিমত্তা সম্পন্ন ছবি’। আরেক জন্য লিখেছেন, ‘তোমাদের দুজনকেই ভালোবাসা দিবসের শুবেচ্ছা।’

২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে একে অপরের কাছাকাছি আসেন ভারতের ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা। এরপর থেকেই শুরু হয় তাদের মন দেওয়া-নেওয়া।

শ্যাম্পুর পর দু’জনে মিলে একসাথে কাজ করেন জনপ্রিয় পোশাক ব্র্যান্ড মান্যবরের বিজ্ঞাপনে। যেখানে সারাজীবন একে অপরের সাথে থাকার ওয়াদা করেছিলেন তারা।

চমকপ্রদ তথ্য হলো- মান্যবরের বিজ্ঞাপনে কাজ করার কয়েক মাস পরেই বিয়ের বন্ধনে আবদ্ধ হন বিরাট-আনুশকা। চার বছর মন দেওয়া-নেওয়ার পর ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প

সকল