২০ ফেব্রুয়ারি ২০১৯

সালমানের প্রথম প্রেমিকা এখন যেমন আছেন

সালমান খান ও শাহিন বানু - সংগৃহীত

বলিউড অভিনেতা সালমান খানের সাথে নানা সময় নানা নায়িকার নাম জড়িয়েছে। কখনও ঐশ্বরিয়া রাই, কখনও বা ক্যাটরিনা কইফের সাথে তার সম্পর্ক হয়ে উঠেছে বলিউডপাড়ার সেরা আলোচ্য বিষয়। কিন্তু সালমানের প্রথম প্রেমিকাকে চেনেন? জানেন এখন তিনি কী করছেন?

সালমান খানের প্রথম প্রেমিকার নাম শাহিন বানু। এখন তিনি ৫০ পেরিয়েছেন।

‘মহা সংগ্রাম’, ‘অ্যায় মিলন কি রাত’, ‘অনসু’ নামে কয়েকটি ছবিতে অভিনয়ও করেছেন তিনি।

যদিও সালমানের সাথে শাহিনের সম্পর্ক স্থায়ী হয়নি। শাহিনের বিয়ে হয় অভিনেতা সুমিত সায়গলের সাথে। তাদের একটি মেয়েও আছে। কিন্তু সালমান শাহিনের প্রেমের সূত্রপাত কবে?

আশির দশকের শেষের দিকে বা নব্বইয়ের দশকের এক্কেবারে গোড়ায় সালমান তখন কলেজে পড়তেন। সেই সময় শাহিনও ছিলেন কলেজ ছাত্রী। তখনই পরস্পরকে ভাল লেগেছিল তাদের।

শাহিনের বোনঝি অভিনেত্রী কিয়ারা আদভানী একটি পোর্টালকে দেয়া সাক্ষাৎকারে একবার জানিয়েছিলেন, শাহিনের সঙ্গে যে সলমনের গভীর বন্ধুত্ব ছিল, তা কিয়ারার মাও বলেছিলেন।

মাসি শাহিনের সঙ্গে সালমান খান একসঙ্গে সেই নব্বইয়ের দশকে সাইকেল চালিয়ে ঘুরতে যেতেন সমুদ্রের ধারে, এমনটাও বলেছিলেন কিয়ারা। নিজের মেন্টর সালমানের প্রতি তার বিশেষ শ্রদ্ধা রয়েছে এমনটাও উল্লেখ করেছিলেন যদিও।

সালমানের সাথে শায়রা বানু ও দিলীপ কুমারের অত্যন্ত ভাল সম্পর্ক। শায়রার ভাই সুলতান আহমেদের মেয়ে ছিলেন শাহিন। পরে সালমানের সাথে শাহিনের একটি ছবিটি দেখে অনেকেই বলেছিলেন, সালমানের প্রথম প্রেম শাহিন তার খুব ভাল বন্ধু ছিলেন।

মুম্বই সেন্ট জেভিয়ার্সে পড়ার সময় ১৯ বছরের সালমান পাগল ছিলেন শাহিনের জন্য, এমনটা নাকি সালমানের আত্মজীবনী ‘বিইং সালমান’-এ উল্লেখ রয়েছে।

সালমানের জীবনে এর পর আচমকাই চলে আসেন মডেল সঙ্গীতা বিজলানি। তাই শাহিনের সঙ্গে সম্পর্ক স্থায়ী হয়নি সালমানের। শাহিন বিয়ে করেন অভিনেতা সুমিত সায়গলকে।

অভিনেত্রী শায়েষা সায়গল সুমিত ও শাহিনের মেয়ে। ২০০৩ সালে শাহিনের সঙ্গে সুমিতের বিচ্ছেদ হয়ে যায়। শাহিনের সঙ্গে সালমানের কিন্তু যোগাযোগ রয়েছে। শায়েষাকেও সালমান অত্যন্ত স্নেহ করেন, বলিউডপাড়া সূত্রের খবর বলছে এমনটাই।

শাহিন অভিনয় করতেন। সঙ্গীতা সলমনের জীবনে আসতেই সরে আসেন তিনি। আন্তর্জাতিক বিমান সংস্থায় কাজ নেন শাহিন। তবে মনে মনে চেয়েছিলেন মেয়ে যেন অভিনেত্রীই হন, আর ঠিক তাই হয়েছে। শায়েষা সায়গল কলিউডে ইনিংস শুরু করেছেন। বলিউডে তার ‘শিবায়ে’ ছবিটি প্রশংসিতও হয়েছে।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme