২০ ফেব্রুয়ারি ২০১৯

‘ট্রয়’ এ অভিনয় না করায় ঐশ্বরিয়ার আফসোস!

ঐশ্বরিয়া রাই বচ্চন ও ব্র্যাড পিট - সংগৃহীত

প্রিয়ঙ্কা চোপড়া হোন বা দীপিকা পাড়ুকোন ইদানীং বলিউড থেকে নায়িকাদের হলিউড যাত্রা নিয়ে প্রচুর আলোচনা হয় ইন্ডাস্ট্রিতে। কিন্তু তার অনেক আগেই এই পথে হেঁটেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০০৪-এ ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিস’ দিয়ে হলিউডে অভিষেক করেছেন তিনি। কিন্তু তারও আগে নাকি ব্র্যাড পিটের সঙ্গে ‘ট্রয়’-এ অভিনয় করার সুযোগ এসেছিল ঐশ্বরিয়ার। তবে সে অফার তিনি ফিরিয়ে দিয়েছিলেন! কিন্তু কেন?

খবর সূত্রে জানা যায়, ‘ট্রয়’-এর চিত্রনাট্য খুবই পছন্দ হয়েছিল ঐশ্বরিয়ার। ব্রিসেইসের চরিত্রে অভিনয় করার অফার পেয়েছিলেন তিনি। কিন্তু বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যের কথা ছিল সেখানে। ক্যামেরার সামনে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ে সে সময় স্বচ্ছন্দ ছিলেন না নায়িকা। সে কারণেই ব্র্যাড পিটের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ এলেও তা ফিরিয়ে দিয়েছিলেন। পরে সে চরিত্রে অভিনয় করেন রোজ ব্রায়ান।

ঐশ্বরিয়ার ঘনিষ্ঠরা মনে করেন, সে সময় ‘ট্রয়’-এ অভিনয় করলে এতদিনে তার কেরিয়ারগ্রাফ অনেকটাই অন্যরকম হত। বলিউড তো বটেই, হলিউডেও বেশ কিছু অন্যরকম প্রজেক্টে দেখা যেত নায়িকাকে। কিন্তু অনস্ক্রিন ঘনিষ্ঠতা নিয়ে আপত্তির কারণে তা আর সম্ভব হয়নি।

যদিও পরে বেশ কয়েকটি হলিউড ছবিতে অভিনয় করেছেন ঐশ্বরিয়া। সেগুলোতে তাকে বোল্ড চরিত্রেই দেখা গেছে। সেগুলোর মধ্যে রয়েছে- ‘দ্য পিংক প্যান্থার টু’, ‘দ্য মিসট্রেস অব স্পাইসেস’ ছবিগুলো। তবে বক্স অফিসে আলোড়ন তোলা প্রায় ৫০ কোটি ডলার ব্যবসা করা ট্রয় ছবিতে অভিনয়ের সুযোগ হাতছাড়া করা হয়তো ঐশ্বরিয়াকে এখন কিছুটা হলেও পোড়াচ্ছে।

বলিউডে ‘ফ্যানে খান’ ছবিতে শেষ দেখা গেছিল ঐশ্বরিয়াকে। তবে সেই ছবি সেরকমভাবে সাড়া ফেলেনি বক্স অফিসে। শেষ কয়েকবছর ধরেই ঐশ্বরিয়া কোনও হিট ছবি দিতে পারেননি।

সংবাদমাধ্যম সূত্রে শোনা যাচ্ছে, মণি রত্নমের পরবর্তী প্রোজেক্টে তার সঙ্গে দেখা যেতে পারে বিগ বি অমিতাভ বচ্চনকে।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme