২১ ফেব্রুয়ারি ২০১৯

হলিউড তারকারা যে বলিউড তারকাদের ভক্ত

রবার্ট প্যাটিনসন, টম ক্রুজ, ভ্যান ডাম... বিখ্যাত সব হলিউড তারকা। বলিউড নিয়েও এদের বিপুল আগ্রহ। এসব হলিউড ভক্তরা সুযোগ পেলে শাহরুখ, ঐশ্বরিয়া, সোনাম কাপুর, সালমান খানসহ তাদের কাঙ্ক্ষিত অভিনেত্রীর সাথে কাজ করতেও এক পায়ে রাজি।

রবার্ট প্যাটিনসন। আমাদের কাছে অধিক পরিচিত অ্যাডওয়ার্ড হিসাবে। ‘টুইলাইট’-এ তিনি এই চরিত্রেই অভিনয় করেছিলেন। শুধু ভারত কেন বিশ্বব্যাপী বিশাল ভক্ত রয়েছে তার। কিন্তু কোন বলিউড অভিনেতার ভক্ত রবার্ট?

রবার্টের খুব ইচ্ছা তিনি বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে সিনেমা করেন। কিং খানের অভিনয় তার দারুণ পছন্দের।

জেরার্ড জেমস বাটলার স্কটল্যান্ডের বিখ্যাত অভিনেতা। অভিনয়ের পাশাপাশি তিনি একজন গায়ক, মিউজিশিয়ান এবং প্রযোজকও। ‘লারা ক্রফ্‌ট: টুম্ব রেডার’, ‘ড্রাকুলা’র মতো বিখ্যাত সিনেমায় অভিনয় করেছেন তিনি।

বাটলারের একটা ইচ্ছা অবশ্য এখনও অসম্পূর্ণই রয়ে গিয়েছে। দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে অভিনয়। হ্যাঁ ঠিকই পড়ছেন। প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। প্রিয়ঙ্কা চোপড়াও এখন হলিউডে। তাই তার এই ইচ্ছা খুব তাড়াতাড়ি পূর্ণ হতে পারে বলে মনে করছেন ভক্তরা।

জঁ ক্লড ভ্যান ডামের সম্বন্ধে আলাদা করে কিছু বলার নেই। প্রায় সমস্ত ফিল্ম অনুরাগীরই পরিচিত তিনি। তার সঙ্গে কাজ করার ইচ্ছা অনেক হলিউড অভিনেতাদেরই। কিন্তু জানেন কি কোন বলিউড অভিনেতার সঙ্গে ভ্যান ডাম কাজ করতে চান?

ভ্যান ডামের পছন্দের বলিউড অভিনেতা হলেন ঐশ্বর্যা রাই বচ্চন। বেশ কিছু হলিউড ফিল্মে অভিনয় করেছেন বচ্চন বধূ। তবে এখনও ভ্যান ডামের সঙ্গে স্ক্রিন শেয়ার করেননি।

বিখ্যাত অভিনেতা সিলভেস্টার স্ট্যালোনকে ইতিমধ্যে বলিউডে দেখা গিয়েছে। অক্ষর কুমার এবং করিনা কপূরের সঙ্গে ‘কমবখত ইশ্‌ক’-এ অভিনয় করেছেন তিনি। কিন্তু তার পছন্দের বলিউড তারকার সঙ্গে এখনও অভিনয়ের সুযোগ পাননি তিনি।

তার প্রিয় বলিউড অভিনেতা কে জানেন? স্ট্যালোন কাজ করতে চান বলিউডের ভাইজান সলমন খানের সঙ্গে।

হ্যারি পটারের চরিত্রে অভিনয় করে জনপ্রিয় ড্যানিয়েল র‌্যাডক্লিফ। কম বয়সেই বিশাল ভক্ত তালিকা তৈরি করে ফেলেছেন ড্যানিয়েল। এক বলিউড অভিনেতার সঙ্গে ড্যানিয়েলেরও অভিনয়ের ভীষণ ইচ্ছা।

শুধু রবার্ট প্যাটিনসনই নন, শাহরুখের হলিউড তারকা ভক্তের তালিকায় রয়েছেন হ্যারি পটারও। তার সঙ্গে কাজ করতে চান ‘হ্যারি পটার’।

মার্কিন অভিনেতা এবং প্রযোজক টম ক্রুজ। মাত্র ১৯ বছর বয়স থেকে তার অভিনয় যাত্রা শুরু। কেরিয়ার গ্রাফ নিয়ে আলাদা করে কিছু বলার প্রয়োজন নেই। এই জনপ্রিয় হলিউড অভিনেতার পছন্দের বলিউড অভিনেতা কে জানেন?

সোনাম কাপুরকে খুব পছন্দ টমের। সোনমের সঙ্গে অন্তত একটা ফিল্মে অভিনয় করতে চান তিনি।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme