১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

অভিনেত্রীর নাগার আত্মহত্যার কারণ প্রেম!

- সংগৃহীত

তেলেগু সিরিয়াল ‘পবিত্র বন্ধম’ ছবির অভিনেত্রী নাগা ঝাঁসি আত্মহত্যা করেছেন। হায়দরাবাদের শ্রীনগর কলোনিতে মঙ্গলবার নিজ বাসভবনে আত্মহত্যা করেন তিনি। অনলাইন টাইমস অব ইন্ডিয়া এ খবর দিয়েছে।

এতে বলা হয়, মঙ্গলবার স্থানীয় সময় রাত ৯টার দিকে তার ফ্লাটের সিলিংয়ে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় নাগা ঝাঁসিকে। দ্রুত তাকে সেকান্দারাবাদে গান্ধী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে তিনি মারা গেছেন। ঘটনাস্থল থেকে পুলিশ আত্মহত্যার একটি চিরকুট ও একটি মোবাইল ফোন উদ্ধার করেছে। এ নিয়ে আরো তদন্ত করছে তারা।

তবে এ আত্মহত্যার মূল কারণ হিসেবে প্রেমে ব্যর্থতাকেই মনে করা হচ্ছে। নাগা ঝাঁসি গত ৬ মাস ধরে সুরিয়া নামে এক যুবকের সঙ্গে প্রেম করছিলেন। কিন্তু তা মেনে নিতে পারছিল না তার পরিবারের সদস্যরা। সূত্র বলেছে, এ নিয়ে পরিবারের সদস্য ও তার বয়ফ্রেন্ডের সঙ্গে ঝগড়া হয় নাগার। তারপরই তিনি আত্মহত্যা করেন। তবে এখনও নিশ্চিত করে জানা যায়নি কি কারণে তিনি আত্মহত্যা করেছেন।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল