২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আনুশকার পর ভাইরাল আলিয়ার ডাবল

আলিয়া ভাট ও সানায়া - ছবি : সংগৃহীত

মাত্রই বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার মতো একজনের খোঁজ পাওয়া গেছে। তাই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কত হইচই! এরই মধ্যে ভারতের উত্তরাখন্ডে পাওয়া গেছে আরেক তরুণীর সন্ধান, যিনি পুরো আরেক বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের মতো দেখতে।


সানায়া নামের ওই তরুণী তার নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেন, যাতে দেখা যায় তিনি আলিয়া ভাটের মুক্তির প্রতীক্ষায় থাকা ‘গলি বয়’র প্রকাশিত হওয়া ট্রেলারের কিছু সংলাপ নকল করছেন।


ভিডিওতে দেখা যায়, তিনি যে কেবল আলিয়ার সংলাপ আওড়াচ্ছেন তাই নয়, বরং তার পোশাক বা আচার-আচরণও আলিয়ার সাথে প্রায় পুরোপুরি মিলে যাচ্ছে। যারা এই ভিডিও দেখেছেন, তাদের ভাষ্য, এই ধরনের মিল খুবই বিরল।


ইন্টারনেটে এ ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ভিডিওতে যতটুকু দেখা গেছে, তাতে মনে হচ্ছে সানায়া আলিয়ার যে কোনো আবেগ-অনুভূতি সমানভাবেই প্রকাশ করতে পারবে। এমনকি অনেকে এ-ও মন্তব্য করেন, সানায়াকে আলিয়া ভাটের চেয়ে বেশি কিউট মনে হচ্ছে।


ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানি প্রযোজিত, জোয়া আখতার পরিচালিত 'গলি-বয়’-এ একসঙ্গে জুটি বেঁধেছেন রণবীর সিং ও আলিয়া ভাট। মুম্বাইয়ের র‌্যাপার ডিভাইন ও নেইজি'কে কেন্দ্র করেই এ ছবি তৈরি হয়েছে।


সিনেমাটিতে রণবীরের অভিনয় নিয়ে ডিভাইন জানিয়েছেন, রণবীর এমন একজন মানুষ, যার মধ্যে ভরপুর এনার্জি আছে। একমাত্র ওই পারে এই সিনেমাতে অভিনয় করতে। আমার জীবনী নিয়ে ছিনিমিনি খেলার অধিকার আছে একমাত্র রণবীরেরই।


তবে এ ছবিতে রণবীর সিংয়ের পাশাপাশি থাকার কথা ছিল আরেক রণবীর, রণবীর কাপুরেরও। প্রথমে রাজি হলেও পরবর্তী সময়ে রণবীর সিংয়ের পাশর্^চরিত্র করার প্রস্তাব ফিরিয়ে দেন ঋষি কাপুরের ছেলে রণবীর।


উল্লেখ্য, গলি-বয় ছটির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এসে রণবীর সিং তার চরিত্রটি নিয়ে বলেছিলেন, এই চরিত্রটি তার জন্যই তৈরি হয়েছে। অন্য কেউ এ চরিত্রটি করলে তাহলে তিনি কখনোই তা মেনে নিতে পারতেন না। বরং তাকে হিংসে করতেন।


ছবিতে আলিয়ার শিক্ষকের ভূমিকায় থাকবেন রণবীর সিং। তাদের জীবন ও উত্থান-পতনের কাহিনিই তুলে ধরা হবে বড়পর্দায়। মুম্বাই-এর ছোট্ট শহর থেকে তাদের বিশ্ব কাঁপানোর যাত্রা তুলে ধরবেন জোয়া। ট্রেলারেও সেই আভাস পাওয়া গিয়েছে কিছুটা। রণবীর ও আলিয়া ছাড়াওও এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে কল্কি কেকল্যাকে। আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে 'গল্লিবয়'। সিনেমাটি মুক্তি পাওয়ার আগেই মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হবে বলে জানা গেছে।

দ্য সিয়াসাত ডেইলি


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল