২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের পর হানিমুন বাদ দিয়েছেন দীপিকা-রণবীর

বিয়ের পর হানিমুন বাদ দিয়েছেন দীপিকা-রণবীর - এএফপি

দীপিকা-রণবীরের বিয়ে নিয়ে গোটা বিশ্ব সরগরম। ইতালির কোমো লেকের পাশেই সেজে উঠছে দীপিকা পাড়ুকোন-রণবীর সিং এর বিয়ের আসর। ১৪ ও ১৫ নভেম্বর দু’দিন ধরে সাজতে চলেছে তাদের বিয়ের আসর। তবে শোনা যাচ্ছে, এখনই হানিমুনে যাচ্ছেন না দীপিকা ও রণবীর। বরং বিয়ের পর দ্রুত মুম্বাই ফিরতে চলেছেন তারা।

তা হঠাৎ এমন কোনও সিদ্ধান্ত নিলেন দীপিকা-রণবীর? কেনই বা হানিমুনে না গিয়ে ফিরছেন মুম্বইয়ে? জানা গিয়েছে, ১৪ ও ১৫ নভেম্বর বিয়ের পর ১৮ তারিখই ইতালি থেকে ভারতে আসতে চলেছেন দীপিকা ও রণবীর। তারপরেই বেঙ্গালুরুতে তাদের রিশেপসন হবে।  ওখান থেকে মুম্বইয়ের গ্র্যান্ড হায়াত হোটেলে হবে বলিউড রিসেপশন।


আরো সংবাদ



premium cement
কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায়

সকল