২৫ মার্চ ২০১৯

১৫ বছরের ছোট প্রেমিক নিয়ে সুস্মিতার দিনকাল

১৫ বছরের ছোট প্রেমিক নিয়ে সুস্মিতার দিনকাল - ছবি : সংগৃহীত

১০ নম্বর বন্ধুর সঙ্গে বেশ কিছু দিন আগেই সব সম্পর্ক ছেদ হয়েছে। এবার নতুন করে প্রেমে পড়লেন বলিউড স্টার সুস্মিতা সেন। আর তাকে নিয়েই এবার শিল্পা শেঠির দীপাবলি পার্টিতে হাজির হলেন বঙ্গ-কন্যা।

রোমান শল নামে সম্প্রতি এক মডেলের সঙ্গে পরিচয় হয় ভারতের এই সাবেক বিশ্ব সুন্দরীর। একটি ফ্যাশন শো-এ তাদের সঙ্গে আলাপ হয় সুস্মিতার। তারপর থেকেই শুরু হয় ঘনিষ্ঠতা। ওই অনুষ্ঠানের পর থেকে মাঝে মধ্যেই সুস্মিতার সঙ্গে রোমানকে দেখা যায়। সুস্মিতার বড় মেয়ে রিনির সঙ্গে গান গাইতেও দেখা যায় রোমানকে। আর এবার ফ্যাশন জগতের এই উঠতি মডেলের সঙ্গেই শিল্পা শেঠির দীপাবলি পার্টিতে হাজির হন সুস্মিতা।

রোমানের সঙ্গে হাতে হাত ধরে সুস্মিতা যখন শিল্পা শেঠি কুন্দ্রার বাড়িতে হাজির হন, তখন ক্যামেরার ফ্ল্যাশ যেন ঝলসে উঠতে শুরু করে। এরপর পাপারাত্জির সামনে কখনও একা দাঁড়িয়ে পোজ দেন সুস্মিতা। আবার কখনও তাকে দেখা যায় রোমানের সঙ্গে।

এদিকে রমানের সঙ্গে যতই সুস্মিতাকে দেখা যাক না কেন, প্রাক্তন বিশ্ব সুন্দরীর সঙ্গে এই উঠতি মডেলের বয়সের পার্থক্য নিয়েও জোর গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। শোনা যাচ্ছে, রোমান নাকি সুস্মিতার চেয়ে ১৫ বছরের ছোট। যদিও রোমানের ২৭ বছর বয়স নিয়ে সুস্মিতা কোনো মন্তব্য করেননি।

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে এক ব্যক্তির সঙ্গে দেখা যায় এই বাঙালি অভিনেত্রীকে। পাপারাত্জির সামনে হাসিমুখেই পোজ দিতে দেখা যায় সুস্মিতাকে। তখন থেকেই শুরু হয় গুঞ্জন। খবর পাওয়া যায়, ১০ নম্বর বন্ধুকে বিদায় জানিয়ে এবার নাকি ফের নতুন করে সম্পর্কে জড়িয়েছেন সুস্মিতা সেন। তবে মুম্বই বিমানবন্দরেও ওইদিন এ বিষয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি বঙ্গ-কন্যাকে।

সম্প্রতি রোমান শল নামে নতুন এই বন্ধুর সঙ্গে জিমেও দেখা যায় সুস্মিতাকে। যেখানে বন্ধুর সঙ্গে পাল্লা দিয়ে শারীরিক কসরত করতে দেখা যায় প্রাক্তন এই বিশ্ব সুন্দরীকে।

'সুযোগ থাকলে করিনাকে বিয়ে করতাম', অকপট করণ জোহর
নিজের জীবন সম্পর্কে বরাবরই খোলামেলা কথা বলেন বলিউড পরিচালক করণ জোহর। এ বারও বললেন। তার অকপট স্বীকারোক্তি, সুযোগ পেলে বিয়ে করতেন করিনা কাপুরকে।

তার জনপ্রিয় টক শো 'কফি উইথ করণ'-এর রবিবারের এপিসোডে কোনও রাখঢাক না-করেই এ কথা জানালেন করণ। এদিন প্রথমবার তিনি খেললেন র‌্যাপিড ফায়ার রাউন্ড। আমির খানের বিরুদ্ধে। বিশেষ বিচারক ছিলেন মালাইকা অরোরা। তখনই বলিউডে তাঁর বেস্ট গার্ল ফ্রেন্ডের কথা জানালেন কেজেও।

দুই অভিনেত্রী করিনা কাপুর ও টুইঙ্কল খান্না যে তার খুব কাছের বন্ধু, এ কথা অনেকেরই জানা। যখন সবচেয়ে কাছের হিসেবে এদের মধ্যে একজনকে বেছে নিতে বলা হয় করণকে, তখন তাকে বেশ বেগ পেতে হল। তবে শেষমেষ এগিয়ে রাখলেন করিনাকেই। সুযোগ থাকলে তিনি বেবোকে বিয়ে করতেন বলেও জানালেন করণ।

কেজেও-র মাল্টি স্টারার ফিল্ম 'তখত'-এ দেখা যাবে করিনাকে। ২০২০ সালে ছবিটি মুক্তি পাওয়ার কথা।


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

Canlı Radyo Dinle hd film izle instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al