১৮ নভেম্বর ২০১৮

নিকের জন্য সব ছাড়বেন প্রিয়াঙ্কা!

নিকের সব ছাড়বেন প্রিয়াঙ্কা! - ছবি : সংগৃহীত

ডিসেম্বরেই মার্কিন পপস্টারের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি। রাজস্থানের উমেদ ভবনে বসবে নিক জোনাস এবং বলিউড সুপার স্টার প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের আসর। ঝা চকচকে বিয়ে সারার পর মধুচন্দ্রিমার জন্য নিক, প্রিয়াঙ্কা কোথায় যাবেন সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। কিন্তু, নিকের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরই নাকি ভারত ছাড়বেন প্রিয়াঙ্কা চোপড়া?

সূত্রের খবর, মার্কিন পপস্টারের সঙ্গে বিযের পর প্রিয়াঙ্কা নাকি পাকাপাকিভাবে মার্কিন মুলুকে বসবাস শুরু করবেন। নিক জোনাস নিউ ইয়র্কে যে নতুন বাড়ি কিনেছেন, তা নাকি তাঁর হবু স্ত্রী প্রিয়াঙ্কার জন্যই। আর সেই কারণেই বিয়ের পর লস এঞ্জেলসেই পাকাপাকিভাবে বসবাস শুরু করবেন পিগি। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত নিজের মুখে কোনো কিছুই প্রিয়াঙ্কা স্পষ্ট করে জানাননি।

নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা শুরু হতেই, পিগির বেশ কিছু ভক্ত নায়িকার লস এঞ্জেলসে বসবাস নিয়ে আলোচনা শুরু করেন। আর সেখানেই উঠে আসতে শুরু করে নানা ধরনের অনুমান।

এদিকে মেয়ের বিয়ে এখন বেজায় ব্যস্ত চোপড়া পরিবার। একমাত্র মেয়ে প্রিয়াঙ্কার বিয়েতে যাতে কোনওরকমের ত্রুটি না থাকে, তার জন্য অত্যন্ত সজাগ মা মধু চোপড়া। শুধু তাই নয়, বিয়ের পিঁড়িতে বসে যাতে কোনওরকম অযথা পরিস্থিতির সম্মুখীন হতে না হয়, তার জন্য পিগির প্রাক্তন প্রেমিকরাও বাদ পড়ছেন বিয়ের নিমন্ত্রণ থেকে। যার মধ্যে বলিউডের তাবড় সেলেবরা রয়েছেন। শাহরুখ খান থেকে অক্ষয় কুমার কিংবা শাহিদ কাপুর, হরমন বাওয়েজা, নিক-প্রিয়াঙ্কার বিয়ের অতিথি তালিকা থেকে বাদ পড়ছেন একগুচ্ছ তারকা। নিকের সঙ্গে গাঁটছড়া বাঁধতে গিয়ে প্রাক্তন প্রেমিকদের দেখে পিগিকে যাতে কোনোরকম অস্বস্তির মধ্যে পড়তে না হয়, তার জন্য কড়া তদারকি শুরু করেছেন 'দেশি গার্ল'-এর মা মধু চোপড়া।

এখন দেখা যাক, প্রিয়াঙ্কার বিয়ের অতিথি তালিকায় কোন কোন তারকার নাম যুক্ত হয়, আর কে কে বাদ পড়েন সেখান থেকে।

এদিকে সম্প্রতি মার্কিন মুলুকে বসেই নিজের প্রথম আইবুড়োভাতের অনুষ্ঠান সারেন প্রিয়াঙ্কা চোপড়া। পিগির ঘনিষ্ঠরা সেখানে হাজির ছিলেন। যে অনুষ্ঠানে সাদা ফেদার গাউন পরে, প্রিয়াঙ্কাকে যেন একেবারে 'নতুন কনে' মনে হচ্ছিল। ওই অনুষ্ঠানে প্রিয়াঙ্কা এবং তার বন্ধুদের পাশাপাশি হাজির ছিলেন তার মা মধু চোপড়া, নিতু সিং এবং সোনালি বেন্দ্রে। পিগির আইবুড়োভাত অনুষ্ঠানের সেই ছবি সামনে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

১৪ নভেম্বর দীপিকার বিয়ে

চলতি বছরের প্রথম থেকেই রণবীর সিং ও দীপিকা  পাড়ুকোন এর বিয়ে নিয়ে গুঞ্জন চলছে। কবে, কোথায় হচ্ছে বিয়ে এ নিয়েও মুখরোচক খবর প্রকাশ হয়েছে অনেক। বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে এড়িয়ে গেছেন দুজনেই, নীরব থেকেছেন। অবশেষে বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন তারা। রোববার বিকেলে ইনস্টাগ্রামে তারা যৌথ বিবৃতি দিয়েছেন। জানালেন, আগামী ১৪ ও ১৫ নভেম্বের সেই শুভ দিন, সেদিন তাদের চার হাত এক হতে চলেছে।সেখানে হিন্দি ও ইংরেজি ভাষায় তৈরি বিয়ের কার্ডের দুটি ছবিও পোস্ট করেছেন তারা।

বলিউড তারকা রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে কোথায় হবে?

শোনা যাচ্ছে, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন ভারতের বাইরে বিয়ের পরিকল্পনা করেছেন। রণবীর সিং সুইজারল্যান্ড পর্যটনের শুভেচ্ছাদূত। সুইজারল্যান্ডের সরকার চাচ্ছে, বলিউডের এই আলোচিত বিয়েটা যেন তাদের দেশে হয়। কিন্তু এই তারকা জুটি কী ভাবছেন? তাদের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছ থেকে সংবাদমাধ্যম জানতে পেরেছে, এই তারকা জুটি বিয়ের জন্য ইতালিকে বেছে নিচ্ছেন। এরই মধ্যে নাকি সেখানে হোটেল বুক করা হয়েছে। ওয়েডিং প্ল্যানার বুক করা হয়েছে। দীপিকার বাবা সবকিছু ঠিক করতে ইতালি ঘুরে এসেছেন। দীপিকা আর রণবীর বিয়ের ব্যাপারে শতভাগ গোপনীয়তা রক্ষা করতে চান। এই দুই তারকা নাকি যৌথভাবে এ সিদ্ধান্ত নিয়েছেন।


আরো সংবাদ

নির্বাচনী প্রার্থীদের নদী রার অঙ্গীকার মঙ্গলকর : তথ্যমন্ত্রী ধর্মহীন রাজনৈতিক দলের সাথে জোট করে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয় : সৈয়দ রেজাউল করীম লাঙ্গল প্রতীকে নির্বাচন করবে জাতীয় পার্টি : মহাসচিব রাষ্ট্রপতি হওয়ার স্বপ্নে বিভোর ড. কামাল : হানিফ নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরি হয়নি : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি বিচারিক ক্ষমতা ছাড়া সেনাবাহিনী মোতায়েনের সফলতা নিয়ে সংশয় মহাজোটে ভিড়ছে ভুঁইফোড় দল লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করবে নির্বাচন কমিশন : ওবায়দুল কাদের আ’লীগ-বিএনপি উভয় দলেই একাধিক প্রার্থী আওয়ামী লীগ-বিএনপিতে কোন্দল জামায়াত নীরবে চালাচ্ছে তৎপরতা বিভিন্ন স্থানে বিরোধী নেতাকর্মী গ্রেফতার অব্যাহত

সকল