২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দীপিকার জন্য দুই ফ্লোরের অ্যাপার্টমেন্ট কিনলেন রণভীর

দীপিকার জন্য দুই ফ্লোরের অ্যাপার্টমেন্ট কিনলেন রণভীর - সংগৃহীত

বহুদিন ধরেই জল্পনা কল্পনা চলছিল। অবশেষে তার উত্তর পাওয়া গেল। বিয়ে করছেন রণভীর-দীপিকা। আর সেই বিয়ের দিন কবে তাই ঘোষণা করলেন অভিনেত্রী। রোববার বিকেলে টুইট করে জানালেন আগামী ১৪ এবং ১৫ নভেম্বের হল সেই শুভ দিন যেখানে চার হাত এক হতে চলেছে৷

এখানে লেখা রয়েছে, সকলের সাথে এই খবর শেয়ার করতে পেরে তারা খুবই খুশি। দুজনের পরিবারের আশীর্বাদে আগামী ১৪ এবং ১৫ নভেম্বর বিয়ে করতে চলেছেন তারা। সেই সাথে এও জানিয়েছেন, এত বছর ধরে সকলে যেভাবে তাদের ভালোবেসেছেন তার জন্য তারা কৃতজ্ঞ। এবং তাদের নতুন সফরের জন্য সকলের থেকে আশীর্বাদও চেয়ে নিয়েছে তারা।

এর আগে বছরের প্রথমের দিকে রণভীরকে, দীপিকার পরিবারের সাথে একটি রেস্টুরেন্টে ডিনার করতে দেখা যায়। জানা যায় দীপিকাও, রণভীরের বাড়িতে তার পরিবারের সাথে বেশ কয়েকবার দেখা করে এসেছেন। তখনই তাদের বিয়ের বিষয়টি নিয়ে অনেকেই নিশ্চিত হয়ে যায়। যদিও তারপরেও জল্পনা চলছিল।

শোনা যায় দীপিকা তার শ্বশুরবাড়ি রেনোভেন নিয়েও বেশ ব্যস্ত ছিলেন। রণভীর একটি অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে দুটি ফ্লোর কিনে নিয়েছেন। সেখানে তিনি তার পরিবার নিয়ে শিফ্ট করেছেন। সেখানেই নাকি অভিনেতা বিয়ের পর দীপিকাকে নিয়ে থাকবেন।

সূত্রের খবর, দুটি ফ্লোরকে সুন্দর করে সাজানো হয়েছে, রেনোভেশনের কাজও হয়। দীপিকা নিজে দাঁড়িয়ে থেকে সব কাজ করিয়েছেন। বিয়ের পর রণভীরের পরিবারকে নিয়ে দীপিকা একসাথে থাকবেন সেখানে। রণভীর হায়দরাবাদে ‘সিম্বা’র শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় সবটা দেখে শুনে নিয়েছেন তার হবু স্ত্রী দীপিকা।

আরো পড়ুন : দীপিকা-শাহরুখ সম্পর্কে চিড়?
নয়া দিগন্ত অনলাইন ০৮ আগস্ট ২০১৫,শনিবার, ১৭:৩৪
শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের সম্পর্কে কি চিড় ধরল? বলিউডে যে সুপারস্টারের নায়িকা হিসাবে পা রেখেছিলেন এ বার তার বিরুদ্ধেই কি সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন দীপিকা? 
শাহরুখ যে এই প্রকাশ্য চ্যালেঞ্জে মোটেই খুশি নন তা আর বলার অপেক্ষা রাখে না। যদিও দীপিকার দাবি, তার এমন কোনো উদ্দেশ্য ছিল না। এখনো এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলোননি বলিউড বাদশাহ। তবে বলিউডের অন্দরের গুঞ্জন শাহরুখ-দীপিকার সম্পর্কে ভালোই চিড় ধরেছে।

ঠিক কী ঘটেছিল?

চলতি বছরের ১৮ ডিসেম্বরে একই সঙ্গে মুক্তি পাবে শাহরুখ খানের ‘দিলওয়ালে’ এবং দীপিকা পাড়ুকোনের ‘বাজিরাও মস্তানি’। সম্প্রতি ‘বাজিরাও মস্তানি’র ফার্স্ট লুক নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেন বলিউডের ‘পিকু’। সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লেখা ছিল ‘চ্যালেঞ্জ অ্যক্সসেপটেড’। শাহরুখের ঘনিষ্ঠ সূত্রে খবর, দীপিকার এই আচরণে বেজায় চটেছেন কিং খান। পরে নায়িকা নিজেই ওই পোস্টটি ইন্সটাগ্রাম থেকে মুছে ফেলেন। তবে ততক্ষণে বলি মহলে যা বার্তা যাওয়ার তা চলে গেছে।

দীপিকার দাবি, ‘‘দু’টি একদম ভিন্ন ধারার ছবি। আমি তো প্রযোজক বা পরিচালক নই, তাই ব্যবসার ব্যাপারে আমার কোনও ধারণা নেই। শাহরুখ আর আমার সম্পর্ক খুব স্পেশাল। কোনো কিছুই তাতে ভাঙন ধরাতে পারবে না।’’ এখন একথা বললেও তার প্রথম অনস্ক্রিন হিরো যে তার আচরণে খুশি নন তা বিলক্ষণ জানেন দীপিকাও।

 


আরো সংবাদ



premium cement