১৯ জুলাই ২০১৯

নেটফ্লিক্স-এর সব জায়গায় রাধিকা কেন

নেটফ্লিক্স-এর সব জায়গা রাধিকা কেন - সংগৃহীত

বলিউড তারকা রাধিকা আপ্তে যেসব কারণে আলোচনায় থাকেন তা উপ-মহাদেশের সমাজ ব্যবস্থায় বরাবরই সমালোচিত। কিন্তু  এই সমালোচিত বিষয়গুলোই কেন বেঁছে নিলো নেটফ্লিক্স, সেটাই এখন বড় প্রশ্ন।  নেটফ্লিক্স ইন্ডিয়ার সাইট খুললে এখন চারপাশে কেবল রাধিকা। নেটফ্লিক্স নামটি খোদ নেটফ্লিক্সেরই দেওয়া। ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইটটি ভারতে নিজেদের ব্যবসা বিস্তৃত করতে বেছে নিয়েছে অভিনেত্রী রাধিকা আপ্তেকে। লাস্ট স্টোরিজ, সেকরেড গেমস, ঘুল-একের পর এক ওয়েব সিরিজে রাধিকা আপ্তেকে দেখা যাচ্ছে। 

সম্প্রতি, নেটফ্লিক্সে মুক্তি পেল বলিউড ছবি প্যাড ম্যান। কিন্তু নেটফ্লিক্স অক্ষয় কুমারের তারকাখ্যাতির চেয়ে রাধিকাকেই বেশি প্রচার করছে নেটফ্লিক্স ইন্ডিয়া। গত মঙ্গলবার তেমনি একটি টুইট করেছে নেটফ্লিক্স। টুইটটি ছিল এমন- ‘এখন প্যাড ম্যান দেখা যাচ্ছে। এতে রাধিকা আপ্তে আছেন বলে আমরা এটা বলছি না। কিন্তু হ্যাঁ, এতে রাধিকা আপ্তে আছেন!’

ওয়েবসাইটটির এত রাধিকা-প্রীতি দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল হচ্ছে প্রচুর। এরই একটি পাওয়া গেল টুইটারে। সেখানে বিভিন্ন শব্দের শেষে ‘পনির’ শব্দটি যোগ করে একেকটি নতুন খাবারের পদের তালিকা দেওয়া হয়। বোঝানো হয়, নেটফ্লিক্সের জন্য রাধিকা ‘পনির’-এর মতো, সবকিছুর মধ্যেই লাগে। অর্থাৎ, বৈচিত্র্যময় অভিনয়ের প্রতিভাসম্পন্ন রাধিকাকে তারা যেকোনো প্রযোজনার সঙ্গেই জুড়ে দিচ্ছে।

নেটফ্লিক্সের ইনস্টাগ্রাম পেজের ওপরও লেখা, ‘জাস্ট অ্যানাদার রাধিকা আপ্তে ফ্যান অ্যাকাউন্ট’ (রাধিকা আপ্তের ভক্তদের আরও একটি অ্যাকাউন্ট)। আর সেখানে অমনিপ্রেজেন্ট নামের একটি ‘ছবি’র পোস্টারও রয়েছে। তাতে লেখা, ওই ছবির প্রতিটি চরিত্রেই নাকি দেখা যাবে রাধিকাকে। এর গল্প রাধিকার, সংগীত রাধিকার, এমনকি পরিচালনাও। পোস্টারও নাকি রাধিকার করা! ছবিটিকে তারা বলছে ‘র‍্যাডফ্লিক্স অরিজিনাল ফিল্ম’। র‍্যাড অর্থাৎ আর-এ-ডি, ইংরেজিতে রাধিকার নামের প্রথম তিন অক্ষর।

আসলে এটি নেটিফ্লিক্সের একটি রসিকতা। আর এ নিয়ে একটি ভিডিও-ও তৈরি করেছে তারা। নেটফ্লিক্সে রাধিকার প্রতিটি সিরিজের মতো এই পোস্টার ও ভিডিও লোকে দেখছে সমানে।

 


আরো সংবাদ

বানভাসিদের হাহাকার বাড়ছে আইসিসিতে জিম্বাবুয়ের সদস্যপদ স্থগিত খালেদা জিয়াসহ ১৪ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৬ আগস্ট অসুস্থ রফিকুল ইসলাম মিয়াকে সিঙ্গাপুর নেয়া হয়েছে ইউএসএইড কর্মকর্তা জুলহাস-তনয় হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ২৯ আগস্ট রোহিঙ্গা সঙ্কট নিরসনে সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছে জাতিসঙ্ঘ : গুতেরেস তুরস্কে বাস উল্টে বাংলাদেশীসহ ১৭ জনের প্রাণহানি বন্ড সংক্রান্ত ভুল বোঝাবুঝি দূর করতে যৌথ কমিটির দাবি বিজিএমইএর ইসলামপন্থীরা আটকে আছে নিজেদের সমস্যায় দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী বাংলাদেশ ফেবারিট টাইগারদের শ্রীলঙ্কা সফর নিয়ে সৈকত

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi