২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

১৩ বছর আগেই প্রিয়ঙ্কার বিয়ে ঠিক হয়ে গিয়েছিল!

-

বাগদান পর্ব সেরে ফেলেছেন বলিউড সুপার স্টার প্রিয়ঙ্কা চোপড়া ও মার্কিন সঙ্গীত শিল্পী নিক জোনাস। আর কয়েক দিনের মধ্যেই বেয় সম্পন্ন করবেন ‘দেশি গার্ল’। কিন্তু আজ থেকে ১৩ বছর আগেই স্থির হয়ে ছিল প্রিয়ঙ্কা ও নিকের বিয়ে। তখন নিকের বয়স মাত্র ১২। আর প্রিয়ঙ্কার বয়স ২৩। তবে তারা বা তাদের পরিবার-পরিজন নন, সেই সময়েই তাদের বিয়ে স্থির করেছিল তাদের ভাগ্যরেখা। তেমনই দাবি বিখ্যাত জ্যোতিষীর।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, ২০০৫ সালে এক বিনোদনের ম্যাগাজিনে জ্যোতিষী সঞ্জয় বি জুমানি জানান, ৩৬ বছর বয়সেই বিয়ে হবে প্রিয়ঙ্কা চোপড়ার। জুমানির ভবিষ্যদ্বাণী মিলিয়ে এই বছরই বিয়ে করছেন প্রিয়ঙ্কা।

তবে শুধু বিয়েই নয়। প্রিয়ঙ্কার নাকি রাজনৈতিক যোগও রয়েছে। তাই জল্পনা শুরু হয়ে গিয়েছে, কবে রাজনীতিতে যোগ দিচ্ছেন প্রিয়ঙ্কা?

সঞ্জয় জুমানি জানিয়েছেন, প্রিয়ঙ্কার নিউমেরলজি সংখ্যা ৯। যাদের নিউমেরলজি সংখ্যা ৯, তাদের সহায় থাকে মঙ্গল। যেকোনো জায়গায় নেতৃত্ব দিতে এরা দক্ষ। আর তাই প্রিয়ঙ্কা চোপড়া এখন বলিউড পেরিয়ে হলিউডেও প্রবেশ করে সেখানেও গড়ে তুলছেন রাজপাট।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল