২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অ্যাশকে সালমান খানের না

অ্যাশকে সালমান খানের না - সংগৃহীত

নেক প্রত্যাশা তৈরি হলেও ‘ফ্যানে খান’ ছবি বক্স অফিসে সেভাবে সাড়া পায়নি। তবে ছবির নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চন ছবির প্রচারণায় কোনো ত্রুটি রাখেননি। এই ছবিতে ঐশ্বরিয়া ছাড়া আরও আছেন অনিল কাপুর, রাজকুমার রাও এবং দিব্যা দত্ত। ‘ফ্যানে খান’ ছবির প্রচারণার সময় সাবেক এই বিশ্ব সুন্দরী তার ক্যারিয়ারের সাথে জড়িত নানা তথ্য প্রকাশ করেন।

সম্প্রতি মুম্বাইয়ে ‘ফ্যানে খান’ ছবির প্রচারণার এক অনুষ্ঠানে ঐশ্বরিয়া তার ক্যারিয়ারের নানা কথা জানান সাংবাদিকদের। উঠে আসে তার ক্যারিয়ারের গোড়ার দিকের ছবি ‘জোশ’-এর কথা। এই ছবিতে শাহরুখ খান ছিলেন ঐশ্বরিয়ার ভাই। আর তার প্রেমিক ছিলেন চন্দ্রচূড় সিং। এই বলিউড সুন্দরী ‘জোশ’ ছবির প্রসঙ্গে বলেন, ‘ছবিটা প্রথমে সালমান খান এবং পরে আমির খানকে করার প্রস্তাব দেওয়া হয়। কিন্তু সালমান আর আমির দুজনই না করে দেন। এরপর ছবিটা শাহরুখ করেছেন।’

ঐশ্বরিয়া রাই বচ্চন‘জোশ’ ছবিতে প্রথম ঐশ্বরিয়া ও শাহরুখ একসঙ্গে পর্দায় আসেন। যদিও ‘জোশ’ ছবিটা বক্স অফিসে সেভাবে সাফল্য পায়নি। তবে এই ছবির চরিত্রগুলো আজও দর্শক মনে রেখেছে। এরপর ‘মোহব্বতেঁ’ ছবিতে কিং খানের প্রেমিকা হিসেবে দেখা যায় অ্যাশকে।

সালমান এবং ঐশ্বরিয়ার প্রেমের কথা একসময় বলিউডের আকাশে-বাতাসে উড়ে বেড়াত। সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সনম’ ছবির সেটে তারা একে অপরকে দিল (হৃদয়) দিয়ে বসেন। তবে ভাইজান এবং বিশ্ব সুন্দরীর সম্পর্কের ভাঙনের পর তারা একসঙ্গে আর সিনেমা করেননি।

সেদিন ‘জোশ’ ছাড়া আরও তথ্য ফাঁস করেন ঐশ্বরিয়া। সঞ্জয় লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’ এবং ‘পদ্মাবত’ ছবির জন্য প্রথম পছন্দ ছিলেন অ্যাশই। কিন্তু সাবেক বিশ্ব সুন্দরীর সঙ্গে পাল্লা দেওয়ার মতো ‘বাজিরাও’ আর ‘আলাউদ্দিন’ খুঁজে পাননি পরিচালক। তাই পরে এই দুটি ছবিতে ঐশ্বরিয়ার বদলে দীপিকা পাড়ুকোনকে নেন তিনি।

আরো পড়ুন : ঐশ্বরিয়ার জন্য এখনও সালমানের বুকে ক্ষত!
সলমন খান-কি এখনও পুরোপুরি ভুলতে পারেননি ঐশ্বরিয়া রাইকে? কি অবাক লাগছে তো শুনতে? তবে 'লাভরাত্রি' ট্রেলার মুক্তি পাওয়ার দিন কিন্তু এমনই আভাস দিলেন সালমান খান।

সম্প্রতি আয়ুষ শর্মা এবং ওয়ারিনা হুসেনের 'লাভরাত্রি'-র ট্রেলর মুক্তির দিন মঞ্চে হাজির হন সালমান খান। এবং, সেখানেই তাকে নবরাত্রি অনুষ্ঠানের সেরা মুহূর্ত নিয়ে প্রশ্ন করা হয়। সাংবাদিকদের প্রশ্ন শুনে প্রথমে হেসে ফেলেন 'ভাইজান'। পরে বলেন, তাঁর কাছে নবরাত্রির সবচেয়ে উল্লেখযোগ্য মুহূর্ত হল 'ঢোলি তারো'।

অর্থাত, 'হাম দিল দে চুকে সনম'-এর গান 'ঢোলি তারো'-র শুটিংই তার কাছে সবচেয়ে বড় নবরাত্রি ইভেন্ট। বিচ্ছেদের পর এক যুগের বেশি পার হয়ে গেলেও, এখনও কি প্রাক্তন প্রেমিকা ঐশ্বরিয়া রাই বচ্চনকে ভুলতে পারেননি সালমান খান? এবার এমন প্রশ্নই উঠতে শুরু করেছে।

'হাম দিল দে চুকে সনম'-এর সময় থেকেই ঐশ্বরিয়া রাই-এর সঙ্গে সম্পর্কে জড়ান সালমান খান। দু'জনের মধ্যের সম্পর্ক নিয়ে যখন তোলপাড় হয়ে যায় বলিউড, সেই সময় আচমকাই রাই-এর সঙ্গে সালমানের সম্পর্ক ভেঙে যায়। শুধু তাই নয়, সালমান খানের সঙ্গে আর কখনও কোনওদিন অভিনয় করবেন না বলেও জানিয়ে দেন ঐশ্বরিয়া।

পাশাপাশি সালমান তার ওপর মানসিক অত্যাচারের পাশাপাশি শারীরিক অত্যাচারও করতেন বলে অভিযোগ করেন রাই। পাশাপাশি সালমান তার গায়ে হাত তুলতেন বলেও করা হয় অভিযোগ। যদিও, ঐশ্বরিয়ার একের পর এক অভিযোগ সামনে আসার পরও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি সালমান খান।


আরো সংবাদ



premium cement
আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান

সকল