২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শিগগিরই বিয়ে করছেন প্রিয়াঙ্কা, শুভেচ্ছা জানিয়েছেন ব্রিটিশ রাজবধূ

শিগগিরই বিয়ে করছেন প্রিয়াঙ্কা, শুভেচ্ছা জানিয়েছেন ব্রিটিশ রাজবধূ - সংগৃহীত

পঁচিশ বছর বয়সী বন্ধু মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ের খরটা পাকাপোক্ত করলেন ৩৬ বছর বয়সী বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গেছে চলতি অক্টোবরেই বিয়ে করছেন তারা। আর এই খবরে উচ্ছ্বসিত ব্রিটিশ রাজবধূ মেগান মার্কল।  ই! ম্যাগাজিনের খবরে বলা হয়েছে, মেগান মার্কল এরই মধ্যে বাগদানের খবর শোনে নিক জোনাসের কাছে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। মার্কল লিখেছেন, ‘চমৎকার জুটিকে দেখে সবাই উচ্ছ্বসিত। আমরা সবাই তোমাদের সাফল্য কামনা করি।’

এদিকে বিয়ের গাউনও বাছাই করে ফেলেছেন প্রিয়াঙ্কা। কয়েক সপ্তাহ আগেই নাকি চুপি চুপি সেরে ফেলেছিলেন বাগদানপর্ব। সম্প্রতি তাদের গোয়া এবং মুম্বাইয়ের ট্রিপই নাকি বিয়ের সিদ্ধান্তের সূত্রপাত।

সেখানেই নাকি প্রিয়াঙ্কার পরিবারের সাথে সমস্ত কথাবার্তা সেরে নিয়েছিলেন নিক। দিন কয়েক আগে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, ‘আমরা একে অপরকে চেনার চেষ্টা করছি। একসাথে সময় কাটিয়ে জেনে নিচ্ছি আরও ভাল করে। আমার মনে হয় নিকের জন্যও এটা খুব ভাল অভিজ্ঞতা’। প্রিয়াঙ্কার বিয়ের খবর যেন দাবানলের মতো ছড়িয়ে পড়ছে চারিদিকে।

প্রিয়াঙ্কার বিয়ের খবরের পাশাপাশি আরেকটি চাঞ্চল্যকর খবর প্রকাশ্যে এসেছে। সালমান খানের ‘ভারত’ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা। সরে দাঁড়ানোর কারণ কী এখনও পরিষ্কার জানা যায়নি। কিছু সূত্রের দাবি বিয়ের জন্যই ছেড়ে দিয়েছেন ছবিটি, অন্যদিকে আরেকটি সূত্র বলছে, ‘ভারত’র থেকেও বড়ো প্রজেক্টের অফার পেয়েছেন অভিনেত্রী। সময়মতো সব খবরই সামনে আসবে বলেই আশা রাখছেন ভক্তরা।

হলিউড থেকে বলিউড, তাদের প্রেমের চর্চায় সরগরম দুই ফিল্ম ইন্ডাস্ট্রি। সাত সমুদ্র পারে প্রিয়াঙ্কা খুঁজে পেয়েছেন স্বপ্নের রাজপুত্রের। আর ভারতীয় মেয়ের পরিবারের সাথে একান্তে সময় কাটাতে বেশ কিছুদিন আগে নিক জোনাস পাড়ি দিয়েছিলেন মুম্বাই শহরে। তাও আবার একে অপরের হাত ধরে পাপারাৎজীর ক্যামেরার সামনে দিয়ে হেঁটে বেরিয়ে গিয়েছিলেন এই দুই লাভবার্ডস।

সমুদ্রের এপার ওপার মিলে গেল দুই তারকার প্রেমের সম্পর্কে। বলিউডে দেশী গার্লের প্রেমে হাবুডুবু খাচ্ছেন বিদেশী গায়ক হোক না অনেক বছরের বয়সের তফাত। ভালবাসতে গেলে বয়স, চেহারা, এসবের কেউ ধার ধারে না। একের পর এক চমক দিয়ে চলেছেন প্রিয়াঙ্কা-নিক৷ মাঝে তাদের হাত ধরে ঘুরে বেড়ানোর ছবি ভাইরাল হয়েছিল। তারপরই আরেকটি চাঞ্চল্যকর ভিডিও এসে পড়েছিল সামাজিক মাধ্যমে।

ইনস্টাগ্রামে নিকের শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায় বৃষ্টিতে ভিজছেন পিগি চপস। তার সেই উচ্ছ্বাসকে ক্যামেরায় ধরেছেন নিক। তবে মাত দিয়েছে ভিডিওর ক্যাপশন। যেখানে লেখা ছিল ‘her’ সাথে একটা লাভসাইনের চোখের মতো ইমোটিকন। এর পর কি তাদের সম্পর্ক নিয়ে আর কোনও কনফারমেশন দরকার হয়নি কারও।

বিদেশে যেমন দু’জন দু’জনকে এক মুহূর্তের জন্যও চোখের আড়াল করতেন না, তেমন এখানেও একসাথে গাড়ি থেকে বেরনো শুরু করে বৃষ্টিতে ভেজা, জীবনের বাকি প্রতিটা মুহূর্ত একসাথে কাটানোর চেষ্টায় রয়েছেন লাভবার্ডস। তাদের এই প্রেমালাপে সবচেয়ে খুশি নেটিজেন। তাদের এক একটা আপডেট পেলেও হাজার হাজার শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিচ্ছে তারা। সাইবার বাসী তো তাদের নামও দিয়ে ফেলেছে। ‘প্রিনিক’। এই নামেই সম্বোধন করছে এই হট কাপল।

মুম্বাইতে এসেই হাতে হাত রেখে রেস্টুরেন্টে ডিনার ডেটে যাওয়া থেকে প্রিয়াঙ্কার মায়ের সঙ্গে দেখা করা। সব হিসেব মিলিয়ে দুয়ে দুয়ে চার করছে ফ্যানেরা। দিন কয়েক আগে প্রিয়াঙ্কাও নিকের পরিবারের সাথে অনেকটা সময় কাটিয়েছিলেন। নিকের বাড়িতে গিয়ে পরিবারের প্রত্যেক সদস্যের সাথে দেখা করে এসেছেন প্রিয়াঙ্কা।

অন্যদিকে এখন আবার প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সাথেও দেখা করে সময় কাটাচ্ছেন নিক৷ প্রিয়াঙ্কা-নিকের প্রেম খুব বেশি দিনের নয়। এর মধ্যেই বিয়ের প্ল্যানিং সেরে ফেলছেন তারা? এমনই আন্দাজ করছেন সাইবার বাসী। নয়তো হঠাৎ করে একে অপরের পরিবারের সাথে সাক্ষাৎ, মিডিয়ার সামনে হাত ধরে ঘোরা, এসব তো আর এমনি এমনি হয় না।

 


আরো সংবাদ



premium cement