১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

যদি এক দিনের প্রীতি সম্মেলন

-

২৬ জুন রাজধানীর তেজগাঁওস্থ আরটিভির নিজস্ব স্টুডিওতে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এবং মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবির প্রেস কনফারেন্স ও তারকা সম্মিলন অনুষ্ঠিত হয়। ছবিটিতে অভিনয় করেছেন তাহসান খান, শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকে। ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। প্রেস কনফারেন্সে প্রারম্ভিক বক্তব্য রাখেন চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজক ও আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব।

শুভেচ্ছা বক্তব্য রাখেন চলচ্চিত্র ব্যক্তিত্ব ফারুক, চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান, জাজ মাল্টিমিডিয়ার স্বত্বাধিকারী আব্দুল আজিজ, আইফিক্সের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম এবং চলচ্চিত্রটির অভিনেতা তাহসান খান, অভিনেত্রী শ্রাবন্তী, তাসকিন আহমেদ, আনন্দ খালেদ,মাসুম বাশার, সাবেরী আলম, সুজাত শিমুল, গীতিকার আসিফ ইকবাল প্রমুখ।

চলচ্চিত্রটির নায়ক তাহসান খান বলেন, ‘আমরা যারা শিল্পী। আমরা আসলে অনেক কাজ করি। এরমধ্যে কিছু কাজ বেঁচে থাকে, কিছু কাজ মিলিয়ে যায়। এই কাজটার প্রতি এতটা প্রেম আছে ইউনিটের সবার, যে কারণে এই কাজটা বেঁচে থাকবে।’ তিনি আরো বলেন, ‘আমার জীবনে যদি একটা সিনেমাই করি সেটা এটাই হওয়ার কথা ছিল। আমি প্রমিজ করছি আমরা আপনাদের এমন একটি কাজ উপহার দিতে যাচ্ছি যা সারাজীবন বেঁচে থাকবে।’

শুভেচ্ছা বক্তব্যে শ্রাবন্তী বলেন, ‘ভীষণ ভালো লাগছে, বাংলাদেশে আমার প্রথম ছবি ‘যদি একদিন’। এই ছবিটা আমার খুবই কাছের একটা ছবি। ছবির গল্প এত সুন্দর যে, আমার কাছে মনে হয় গল্পই এই ছবির হিরো। পরিবারের সবাইকে নিয়ে হলে গিয়ে দেখার মতো একটা ছবি।’

চলচ্চিত্রটি সম্পর্কে সংক্ষিপ্ত ধারণা দেন পরিচালক ও কাহিনীকার মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। এরপর চলচ্চিত্রের সব শিল্পী, কলাকুশলীর নাম ঘোষণা, তাদের পরিচয় করে দেয়া হয় এবং মঞ্চে আমন্ত্রণ জানানো হয় ওই ছবির সঙ্গীতশিল্পী, গীতিকার, সিনেমাটোগ্রাফার, সংলাপ, হেয়ারস্টাইলিস্টসহ আরো অনেককে।

দেখুন:

আরো সংবাদ



premium cement

সকল