১৬ আগস্ট ২০১৮

ফুটবল ফ্যাক্ট: হাসপাতালে রণবীর

ফুটবল ফ্যাক্ট: হাসপাতালে রণবীর -

সব জায়গাই এখন ফুটবল উত্তেজনা। এই উত্তেজনায় গা ভাসিয়ে খেলতে নেমে ছিলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। যদিও এটা ছিল নিজেদের চ্যারিটির খেলা তারপারো প্রস্তুতি ছাড়া মাঠে নামলে যা হয়, তাই হয়েছে এই অভিনেতার, ডান পায়ের গোড়ালিতে আঘাত পেয়ে মাঠ ছেড়েছেন তিনি।

গত শনিবার অভিষেক বচ্চন ও রণবীর কাপুর নিজেদের চ্যারিটির দুই ফুটবল দল নিয়ে খেলছিলেন। খেলার মাঝে গোড়ালিতে আঘাত পেলে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ‘সঞ্জু’ অভিনেতাকে। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, হাসপাতালের চিকিৎসকরা জানান,গোড়ালিতে আঘাত লেগেছে রণবীরের। তাই কিছুদিন বাড়িতেই বিশ্রাম নিতে হবে তাকে।

তবে চিকিৎসকের কথায় পাত্তা না দিয়ে পরদিনই গোয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন তিনি। কারণটা অবশ্য ছবির শুটিং। ব্যথার কাছে পেশাদারিত্বকে হার মানতে দেননি এই অভিনেতা।

আগামী ২৯ জুন মুক্তি পাচ্ছে প্রতীক্ষিত ছবি ‘সঞ্জু’। অভিনেতা সঞ্জয় দত্তের ভূমিকায় কাজ করতে গিয়ে রণবীরকে খুব কাছ থেকে সঞ্জুবাবার জীবনীকে জানতে হয়েছে। এমনকি ছবির ট্রেলারেও দেখা গিয়েছে,সঞ্জু ওরফে রণবীর তার মাদকাসক্তি নিয়ে কথা বলছেন। তবে বাস্তব জীবনে রণবীর কোনো দিন ড্রাগস না খেলেও,ধূমপানের নেশা তার মারাত্মক।

সম্প্রতি এক ম্যাগাজিনে সাক্ষাৎকার দিতে গিয়ে রণবীর জানান, তার মত ধূমপানে আসক্তদের ক্ষেত্রে বৈদ্যুতিক কৃত্রিম সিগারেট যথেষ্ট না।

তিনি বলেন,‘আমি মাত্র চারমাসের জন্য ধূমপান ছেড়ে দিয়েছিলাম,এরপর গত মাসে আবার রোলিং সিগারেট খাওয়া শুরু করি। দিনে একটি বা দুটি,তার বেশি নয়। আমার যখন ১৫ বছর বয়স আমি তখন থেকে সিগারেট খাওয়া শুরু করি, কিন্তু এখন আমার ভয় করছে। কারণ আমি জানি এর চেয়ে বাজে নেশা আর নেই।’


আরো সংবাদ