২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সিনহা হত্যা : ৪ পুলিশ সদস্য ও ৩ সাক্ষীকে রিমান্ডে নিল র‌্যাব

সিনহা মো: রাশেদ - ফাইল ছবি

মেজর (অব.) সিনহা মো: রাশেদ হত্যা মামলায় সাত দিনের রিমান্ড মঞ্জুর হওয়া পুলিশের চার সদস্য ও তিন সাক্ষীকে রিমান্ডের জন্য নিয়ে গেছে র‌্যাব।

শুক্রবার সকাল ১০টায় র‌্যাবের একটি একটি দল কক্সবাজার জেলা কারাগার থেকে তাদেরকে নিয়ে গেছে বলে জানান জেল ‍সুপার মোকাম্মেল হোসেন।

তারা হলেন- কনস্টেবল সাফানুল করিম, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল মো: আব্দুল্লাহ আল মামুন ও সহকারী উপপরিদর্শক লিটন মিয়া এবং পুলিশের মামলা তিন সাক্ষী মো: আয়াছ, নুরুল আমিন ও নাজিম উদ্দিন।

গত ৮ ও ৯ আগস্ট পুলিশের চার কনস্টেবলকে কক্সবাজার কারাফটকে জিজ্ঞাসাবাদ করেন র‍্যাব।

এ সময় তারা গুরুত্বপূর্ণ তথ্য দেয়ায় আদালতের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) জামিল আহমদ।

মেজর সিনহা খুনের ঘটনায় জড়িত সন্দেহে ১১ আগস্ট দুপুরে টেকনাফের বাহারছড়ার শামলাপুর থেকে পুলিশের মামলার তিনজন সাক্ষীকে গ্রেফতার করে র‌্যাব।

গত ১২ আগস্ট তাদের প্রত্যেকের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন টেকনাফের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তামান্না ফারাহ।

এর আগে বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশ, ইন্সপেক্টর লিয়াকত আলী ও এএসআই নন্দদুলালকে সাত দিনের রিমান্ডে দেয় আদালত।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো: রাশেদ খান।

এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে তিনটি এবং নিহতের পরিবারের পক্ষে একটি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল