২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সড়ক দুর্ঘটনায় চালকের সহকারী নিহত, আহত ১০

-

চট্টগ্রামের মিরসরাইয়ে যাত্রীবাহী বাস ও লরির সংঘর্ষে সহকারী চালক মো: মহসিন ভূঁঞা (৩২) নিহত হয়েছেন। শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নয়দুয়ার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মহসিন খইয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া মুহুরীপাড়ার হেঞ্জু ভূঁঞা বাড়ির মৃত জেবাল হোসেন টুনুর মেজ ছেলে।

এ দুর্ঘটনায় কমপক্ষে ১০ জন বাসযাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

চৌধুরীহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোহেল সরকার জানান, চট্টগ্রামমুখী মহাসড়কে স্থানীয় উত্তরা পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে একটি লরির সংঘর্ষে হয়। এসময় বাসের সহকারি চালক বাস থেকে লাফ দিলে সে লরি চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। দুর্ঘটনাস্থল থেকে গাড়ি দুটি আটক করা হয়েছে। নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল