২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কুমিল্লায় ৪০ হাজার ইয়াবাসহ দুই নারী আটক

কুমিল্লায় ৪০ হাজার ইয়াবাসহ দুই নারী আটক - নয়া দিগন্ত

কুমিল্লায় ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ নারী কারবারিকে আটক করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার আলেখারচর এলাকায় মাতৃভান্ডার নামে একটি মিষ্টি দোকানের সামনে গাড়ি পরিবর্তনের সময় দুই নারীকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় লাগেজের ভেতরে শাড়ী ও কম্বলের ভাজে মিলেছে ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে পুলিশ। এসময় সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার মোল্লারগাঁও গ্রামের দোলন মিয়ার স্ত্রী সুমী আক্তার এবং একই জেলার ওসমানীনগর উপজেলার পুরানসতপুর গ্রামের সুরুজ আলীর স্ত্রী লিপি বেগমকে আটক করা হয়। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ২০ লাখ টাকা।

সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, কক্সবাজারের টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে যাত্রী বেশে অভিনব কায়দায় লাগেজের ভিতর শাড়ী কাপড় ও কম্বলের ভাজে ইয়াবা নিয়ে সিলেট যাচ্ছিলেন দুই নারী। পরে গাড়ি পরিবর্তনের জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার আলেখারচর একটি মিষ্টি দোকানের সামনে তারা অবস্থান করেন। এ সময় ডিবির একটি টিম রাত পৌনে ১২টার দিকে দুই নারীকে জিজ্ঞাসাবাদ করলে তারা বিভ্রান্তিমূলক তথ্যপ্রদান করায় সন্দেহ হয়। পরবর্তীতে তাদের লাগেজ তল্লাশী করে শাড়ী ও কম্বলের ভাজে স্কচটেপ দিয়ে মোড়ানো বড় বড় চারটি রোলে ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানান পূর্বে যাত্রী বেশে টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সিলেটের বিভিন্ন এলাকায় পাচার করেছেন তারা। এ ঘটনায় ডিবির এসআই পরিমল চন্দ্র দাস বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন

সকল