২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাসের ধাক্কায় নসিমন চালক নিহত

-

নরসিংদীর মনোহরদীতে সড়ক দুর্ঘটনায় মামুন মিয়া নামে এক নসিমন চালক নিহত হয়েছেন।

রোববার বিকেলে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের মনোহরদী উপজেলার চালাকচর মোদক বাড়ির কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নসিমন চালক গাজীপুর জেলার কাপাসিয়া থানার বীর উজলী গ্রামের খুরশিদ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কটিয়াদী থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসির একটি বাসের সাথে চালাকচরগামী গাছ বোঝাই নসিমনের সংঘর্ষ হয়। এতে গাছ ভর্তি নসিমনটি রাস্তার পাশের ধান ক্ষেতে ছিটকে পড়ে। ঘটনাস্থলেই নসিমন চালক নিহত হন।

মনোহরদী থানার উপ পরিদর্শক এস আই গাজী মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক বাস এবং বাস চালককে আটক করে থানা হেফাজতে আনা হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল