২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কুমিল্লায় ভেকু মেশিন উল্টে নারী পথচারি নিহত

কুমিল্লায় ভেকু মেশিন উল্টে নারী পথচারি নিহত - নয়া দিগন্ত

কুমিল্লায় মাটি কাটার ভেকু মেশিন উল্টে শাহিদা বেগম (৫৫) নামের এক নারী পথচারি নিহত হয়েছেন। বুধবার নগরীর অশোকতলা রেল গেইটে এই ঘটনা ঘটে। এ সময় আরো পাঁচজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রেল লাইনে মাটি কাটার কাজে ব্যবহৃত একটি ভেকু মেশিন অশোকতলার রেল গেইটে একটি প্রাইভেট কারকে সাইড দিতে গেলে মেশিনটি উল্টে পাশের একটি সবজি বিক্রির ভ্যানের উপর গিয়ে পড়ে। এসময় ৬ জন আহত হয়। আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে শাহিদা বেগম নামের একজন নারীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর আহতদের মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

নিহত শাহিদা বেগম সদর উপজেলার কালিকাপুর এলাকার খোরশেদ আলমের স্ত্রী। শাহিদা বেগম ভ্যান থেকে সবজি কিনতে এসেছিলেন।

কুমিল্লা রেল স্টেশন পুলিশ ফাড়ির ইনচার্জ মেজবাউল আলম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ চালককে আটক করেছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল