২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে ছাত্রলীগের নৃশংস নির্যাতন

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে ছাত্রলীগের নৃশংস নির্যাতন - ছবি : সংগ্রহ

সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের ওসমান (রা) হলে রড, লাঠি ও স্ট্যাম্প দিয়ে বেধড়ক পেটানো হয় আদনান নামের এক শিক্ষার্থীকে । তিনি কুরআনিক সাইন্স এণ্ড ইসলামিক স্টাডিজ ডিপার্টমেন্টের শিক্ষার্থী। এই নৃশংস নির্যাতনে অংশ নেন ছাত্রলীগ নামধারী আইন বিভাগের কয়েকজন ছাত্র।
পরে খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল টিম ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রকে আহতাবস্থায় উদ্ধার করে ওই শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

যাদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ উঠেছে তারা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের নামধরে বিভিন্নভাবে ছাত্র-শিক্ষকদের হয়রানি করে আসছে। এমনকি শিক্ষার্থীদের বিরুদ্ধে চাঁদা নেয়ারও অভিযোগ উঠেছে বহুবার।


আরো সংবাদ



premium cement
ঢাকাসহ জেলায় জেলায় ইসতিসকার নামাজে বৃষ্টি চেয়ে দোয়া হজ ব্যবস্থাপনায় প্রতিবন্ধকতা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা জলবায়ু পরিবর্তনের প্রভাব বেশি এশিয়ায় : জাতিসঙ্ঘ বিচারক-আইনজীবী-জেলারের কাছে ব্যাখ্যা তলব হাইকোর্টের ফেসবুকে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি, রংপুরে ছাত্রলীগকর্মী গ্রেফতার প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের নিয়ে ইসির বৈঠক আজ চকরিয়ায় ট্রেনের দুই বগি লাইনচ্যুত যোগাযোগ বন্ধ বিএনপির সন্ত্রাস থেকে জনগণকে রক্ষায় কর্মসূচি দেয় আ’লীগ : ওবায়দুল কাদের বিয়ের কেনাকাটা করতে এসে লাশ হয়ে বাড়ি ফিরলেন চাচা-ভাতিজি বিজিপির আরো ৪৬ সদস্যের বাংলাদেশে আশ্রয় গ্রহণ কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়েছেন হাইকোর্ট

সকল