২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাতে গ্রেফতার, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

-

নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নে মঙ্গলবার ভোররাতে পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে'এক ব্যক্তি নিহত হয়েছেন। তার নাম আনোয়ার হোসেন প্রকাশ ইউছুফ (৪৫)। তিনি বেগমগঞ্জ উপজেলার পূর্ব লাউতলী গ্রামের আবু তাহের প্রকাশ ওলি উল্লাহর ছেলে।

পুলিশের দাবি, নিহত ইউছুফ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১২টি মামলা রয়েছে।

পুলিশের ভাষ্য, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ৯টার দিকে বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট এলাকায় অভিযান চালিয়ে ইউছুফকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার দেয়া তথ্যের ভিত্তিতে তাকে নিয়ে রাত পৌনে ৩টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের সহযোগিতায় বীরকোর্ট এলাকায় অভিযান চালায় সেনবাগ থানা পুলিশ।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইউছুফের সহযোগিরা তাদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। উভয়পক্ষের মধ্যে গোলাগুলির সময় ইউছুফ পুলিশের কাছ থেকে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে গুলিবিদ্ধ হন। পরে গুলিবিদ্ধ ইউছুফকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ আলমগীর হোসেনের দাবি, নিহত ইউছুফ আন্তঃজেলা ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ডাকাতির সাতটি, ডাকাতি প্রস্তুতির তিনটি, সিঁধেল চুরির একটি ও অস্ত্র আইনে একটি মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, চারটি তাজা কার্তুজ, সাত রাউন্ড গুলির খোসা, তিনটি রামদা, একটি টর্চলাইট ও একটি গ্যাস লাইটার উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement