২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা

- ছবি : নয়া দিগন্ত

বান্দরবানে পরকীয়ার জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে স্বামী। এসময় দায়ের এলোপাথাড়ি কোপে আহত হয়েছে পরকীয়ায় জড়িত প্রেমিক।

ঘটনাটি ঘটেছে জেলার লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের তেলুনিয়া পাড়ায়। রোববার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শাহিনা আক্তার (২৬) তেলুনিয়া পাড়ার মৃত ইব্রাহিমের মেয়ে। অন্যদিকে ঘাতক জাকির হোসেন তেলুনিয়া পাড়া এলাকার নজির আহাম্মদের ছেলে।

পুলিশ জানিয়েছে, ঘটনার সময় পরকীয়া প্রেমিক মো. মিজানকে (২৪) কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘাতক স্বামী জাকির হোসেনকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। বর্তমানে তিনি আজিজনগর পুলিশ ফাঁড়িতে আছে।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ঘাতক স্বামীকে আটক করা হয়েছে এবং পুলিশ লাশ উদ্ধারে ঘটনাস্থলে গিয়েছে।


আরো সংবাদ



premium cement
ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ

সকল