২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

- নয়া দিগন্ত

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার বাণীগ্রাম লটমুণি পাহাড় এলাকায় রোববার ভোর রাতে কথিত বন্দুকযুদ্ধে মোরশেদ আলম (৩৫) নামে এক ব্যক্তি নিহতের কথা জানিয়েছে র‌্যাব। নিহত মোরশেদকে বঙ্গোপসাগরে ৩১ জেলেকে পানিতে ডুবিয়ে হত্যা মামলাসহ দুই ডজনেরও অধিক মামলার আসামি ও চাম্বল এলাকার ডাকাত ও জলদস্যু সর্দার বলে দাবি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. মাহমুদুল হাসান মামুনের ভাষ্য, গোপন সংবাদের ভিত্তিতে কুখ্যাত ডাকাত ও জলদস্যু সর্দার মোরশেদ আলমের অবস্থান নিশ্চিত হয়ে শনিবার ভোর সাড়ে ৪টার দিকে র‌্যাবের একটি দল বাঁশখালীর বাণীগ্রাম সংলগ্ন লটমুণি পাহাড় এলাকায় অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মোরশেদের বাহিনী র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

ওই কর্মকর্তার দাবি, এক পর্যায়ে ডাকাত দল পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ মোরশেদকে পড়ে থাকতে দেখে র‌্যাব সদস্যরা স্থানীয় পুলিশের সহযোগিতায় তাকে হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে তার মৃত্যু হয়।

তিনি আরও দাবি করেন, ঘটনাস্থল থেকে ডাকাত দলের ফেলে যাওয়া একটি বিদেশি পিস্তল, ৩টি এলজি, ৩টি লম্বা ধারালো কিরিচ ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব। এ ব্যাপারে বাঁশখালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সূত্র ; ইউএনবি।


আরো সংবাদ



premium cement