২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঝগড়ায় বাধা দিতে গিয়ে প্রাণ গেল একজনের

- ছবি: প্রতীকি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়ায় বাধা দিতে গিয়ে মো: জলিল মিয়া ( ৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার উপজেলার রায়পুরা মির্জানগরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই এলাকার মির্জানগরের বড় খাল ভরাট হয়ে যাওয়ায় স্থানীয় একটি ইট ভাটায় মাটি আনার নৌকা চলাচলে সমস্যা দেখাদিলে তারা খালের মাটি কাটার চেষ্টা করেন। এসময় বাঁশগাড়ি গ্রামের মিলন মিয়া বাঁধা দিলে দুই পক্ষের মাঝে ঝগড়া-হাতাহাতি বেধে যায়। এক পর্যায়ে ইটভাটার চা বিক্রেতা জলিল মিয়া ও আতাউর মিয়া তাদের বাধা দিলে মিলন মিয়ার লোকজন তাদের উপর হামলা করে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার জলিল মিয়াকে মৃত ঘোষণা করেন। আতাউর মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। নিহত জলিল মিয়া নরসিংদী জেলার রায়পুরা উপজেলা মির্জাচর গ্রামের মৃত হোসেন মিয়ার ছেলে।

নবীনগর থানার এসআই বিল্লাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
২০২৪-এর নির্বাচন : স্বৈরশাসনের হাতছানি গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা

সকল