২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মেয়ে নিহত, হাসপাতালে মা

- ছবি: নয়া দিগন্ত

রাজধানীতে বাস চাপায় শাহারা (২৩) নামে রিকশা যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে ইত্তেফাক মোড়ে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। এ সময় নিহতের মা ও রিকশা চালক গুরুতর আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রাজধানীর মানিক নগর এলাকার বাসিন্দা শাহারা ও তার মা রিকশাযোগে ইত্তেফাক মোড় এলাকা থেকে বঙ্গবভনের দক্ষিণ পূর্ব পাশের রাস্তা দিয়ে গুলিস্তানের দিকে যাচ্ছিলেন। তাদের বহনকারী রিকশা মোড় থেকে আনুমানিক ৫০ গজ অতিক্রম করলে একটি বাস এসে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে শাহারা মারা যায়। গুরুতর আহত অবস্থায় শাহারার মা ও রিকশা চলাককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী আবুল হোসেন ও মনির জানান, প্রতি মাসেই এই স্থানে কোনো না কোনো দুর্ঘটনা ঘটে। এই ঘটনার আধা ঘন্টা পর একই স্থানে প্রাইভেট কারের সাথে মোটরসাইলের ধাক্কা লাগে। বছর খানেক আগে একই স্থানে বাইসাইকেল দিয়ে উল্টো পথে যাওয়ার সময় দুর্ঘটনার শিকার হয় এক যুবক মারা যায়।

ট্রাফিক পুলিশ বক্সে দায়িত্বরত সার্জন জয়দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রিকশাটি সড়কের উল্টোপথ দিয়ে যাওয়ার সময় দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত ও চালকসহ আরো দুইজন আহত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস

সকল