১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নানা বাড়িতে বেড়াতে এসে লাশ হলো দুই ভাই-বোন

-

নানা বাড়িতে বেড়াতে এসেছিল মংশালা (১১) আর উম্রা (৯)। রাতের খাবার খেয়ে ঘুমাচ্ছিল ছোট্ট দুই ভাই-বোন। এ সময় আগুন দেখে চিৎকার করে সবাই ঘর থেকে বের হয়ে যায়। কিন্তু ঘরে থাকা দুই ভাই-বোন অঘোরে ঘুমাচ্ছিল। আগুনের তীব্রতা এতোটাই ছিল যে, তাদের ঘুম আর ভাঙেনি! পরে তাদের লাশ উদ্ধার করা হয়।

মানিকছড়ি উপজেলার বাটনাতলীর লিপিয়া পাড়া গ্রামে বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতদের বাবা মেমং মারমা জানান, শ্বশুর বাড়িতে বেড়াতে এসে রাতে মেহমানদের সাথে কথাবার্তা চলছিল। অপর দিকে তার শ্যালক ও তার দুই সন্তান রান্না ঘরে ঘুমাচ্ছিল। হঠাৎ বাহিরে আগুনের লেলিহান শিখা ও ধোঁয়া দেখতে পেয়ে সবাই ঘর থেকে বেড়িয়ে গেলেও শিশু দুটি ঘরেই থাকে। মুহূর্তের মধ্যে আগুন সারা ঘরে ছড়িয়ে পড়ে। যার কারণে ঘুমন্ত শিশুদেরকে সরিয়ে আনা সম্ভব হয়নি। ঘরে থাকা ৬৫ মণ ধানসহ পুরো ঘর পুড়ে ছাই হয়ে যায়।

সকালে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন সহকারী কশিশনার (ভূমি) রুবাইয়া আফরোজ, ২নং বাটনাতলী ইউপি চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম মোহন, শিক্ষা অফিসার মোঃ নজরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ কামাল উদ্দিনসহ এলাকার জনপ্রতিনিধিরা। ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের বাবা মেমং মারমার হাতে কম্বল, শুকনা খাবার ও আর্থিক সহায়তা প্রদান করেন উপজেলা প্রশাসন।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল