film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৮ ফেব্রুয়ারি ২০২০

ছাগলনাইয়ায় সড়কে পথচারী নিহত,এলাকাবাসীর সড়ক অবরোধ

-

ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের ছাগলনাইয়া উপজেলার পূর্ব মধুগ্রাম জৃজারগ্রাম রাস্তার মাথায় সিএনজি অটো রিকশার ধাক্কায় সড়কের পাশ দাঁড়িয়ে থাকা মোঃ শাহাজান (৫০) নামের পথচারী নিহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে সড়কে গাছের গুড়িঁ ফেলে দেড় ঘন্টা সড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছিল বিক্ষুব্ধ এলাকাবাসী।

জানাগেছে, সোমবার দুপুর ১২টার দিকে ছাগলনাইয়া জমাদ্দার বাজার থেকে কেনাকাটা করে সিএনজি অটোরিকসাযোগে পূর্বমধুগ্রাম রাস্তার মাথায় নেমেছিলেন মোঃ শাহাজান । এ সময় রাস্তার পার হওয়ার জন্য সড়কের পাশে দাঁড়িয়ে থাকাবস্থায় একটি দ্রুতগ্রামী সিএনজি অটোরিকসা তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় । রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফেনী সদর হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয় । তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে কয়েকশ এলাকাবাসী সড়কে গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে।

ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন আহম্মদের নেতৃত্বে পুলিশ সদস্যরা বিচারের আশ্বাস দিলে এলাকাবাসী রাস্তার অবরোধ প্রত্যাহার করলে যানচলাচল স্বাভাবিক হয়। এক সময়ের শ্রমিক নেতা নিহত মোঃ শাহাজান স্থানীয় পূর্বমধুগ্রাম জুজার গ্রামের রহীম উল্লাহর ছেলে ।


আরো সংবাদ