২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
আওয়ামী ৮ পদে, বিএনপি-জামায়াত ৭ পদে জয়ী

ফেনী জেলা আইনজীবী সমিতির নেতৃত্বে বিএনপি-জামায়াত প্যানেল

আওয়ামী ৮ পদে, বিএনপি-জামায়াত ৭ পদে জয়ী - ছবি : সংগ্রহ

ফেনী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক ও যুগ্ম-সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন বিএনপি-জামায়াতপন্থী আইনজীবী ঐক্য পরিষদ প্যানেলের প্রার্থীরা।

নির্বাচনে অংশ নেয়া দুটি প্যানেলের মধ্যে আওয়ামী-সমর্থিত প্যানেল সহ-সভাপতির দুটি পদসহ ৮ পদে জয়ী হয়েছে। আর বিএনপি-জামায়াত-সমর্থিত প্যানেল থেকে সভাপতি, সাধারণ সম্পাদক ও যুগ্ম-সাধারণ সম্পাদকসহ সাতটি পদে জয়ী হয়।

শনিবার উৎসবমুখর পরিবেশে জেলা আইনজীবী সমিতি ভবনে ভোটগ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে ২৮৭ জন ভোটারের মধ্যে ২৮৪ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

সভাপতি পদে শাহাব উদ্দিন আহাম্মদ ১৪৭ ভোট পেয়েছেন। প্রতিদ্বন্ধী নুর হোসেন পেয়েছেন ১২৯ ভোট। সাধারণ সম্পাদক পদে পার্থপাল চৌধুরী পেয়েছেন ১৪০ ভোট। প্রতিদ্বন্ধী আহসান কবির বেঙ্গল পেয়েছেন ১৩৪ ভোট। সহ-সভাপতি পদে একই প্যানেলের গোলাম মহিউদ্দিন ১৫০ ভোট ও মো: নুরুল হক ১৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্ধী মো: নুরুল আমিন ১১১ ভোট ও বোরহান উদ্দিন চৌধুরী ১১৯ ভোট পেয়েছেন।

এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আমিনুল হক ভুট্টু ১৪৮ ভোট পেয়ে, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে সুমন চন্দ্র ভৌমিক ১৫০ ভোট পেয়ে, অডিটর পদে ১৫২ ভোট পেয়ে, অর্থ সম্পাদক পদে মোহাম্মদ জাহেদ হোসেন ১৫৩ ভোট পেয়ে, লাইব্রেরি সম্পাদক পদে মো: ইয়াসির আরাফাত ১৬৫ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

৬টি সদস্য পদের মধ্যে ৪টিতে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্রার্থী মোহাম্মদ হুমায়ুন কবীর মোরশেদ ১৭৯, মো: আলাউদ্দিন ভূঞা ১৪৪, নিমাই লাল সুত্রধর ১৩৩, মোশারফ হোসেন মিলন ১৩৯ এবং ২টিতে সমমনা আইনজীবী ঐক্য পরিষদ প্রার্থী মো: ইকবাল হোসেন ১৪২ ও মো: শহীদুল ইসলাম ১৩০ ভোট পেয়ে জয়ী হয়েছেন।
সদস্য পদে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের শাহাদাত আল সাঈদ ১২২ ও মানিক চন্দ্র শর্মা ৯০, সমমনা আইনজীবী ঐক্য পরিষদ প্যানেলের মোহাম্মদ নুরুল আলম ১২৮, হুমায়ুন কামাল ১২৩, জামাল উদ্দিন ১১৭ ও আলমগীর হোসেন মজুমদার ৮৫ ভোট পেয়ে হেরে যান।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল