film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৯ ফেব্রুয়ারি ২০২০

ফেনীতে নজর কাড়ছে ‘আল্লাহ- মুহাম্মদের’ নামে দৃষ্টিনন্দন ভাস্কর্য

নজর কাড়ছে ‘আল্লাহ- মুহাম্মদ’ নামে দৃষ্টিনন্দন ভাস্কর্য -

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের রামপুর রাস্তার মাথায় ‘আল্লাহ’ ও ‘মুহাম্মদ’ এর নামে ভাষ্কর্য নির্মাণ করা হয়েছে। দৃষ্টিনন্দন এ স্থাপনা নির্মাণ করেছে পৌরসভা।

পৌরসভা সূত্র জানায়, পৌরসভার পক্ষ থেকে ১০ লাখ টাকা বরাদ্ধে মহান আল্লাহ ও হযরত মুহাম্মদ (সা.) এর নামে ভাষ্কর্য নির্মাণ করা হয়। নির্মাণের দায়িত্ব পান পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল করিম নাদিম। ভাস্কর্যটি উচ্চতায় সাড়ে ১৪ ফিট। সুউচ্চে আরবী অক্ষরে ‘আল্লাহু’ ও ‘মুহাম্মদ’ লেখা রয়েছে। এটি নির্মাণে ভূমিকা রেখেছেন পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন। শহরের শহীদ মেজর সালাহউদ্দিন বীর উত্তম উচ্চ বিদ্যালয় সামনের সড়কের মোড়ে আরেকটি ভাষ্কর্য নির্মাণের উদ্যোগ রয়েছে বলে পৌরসভা সূত্রে জানা গেছে।

এদিকে ভাস্কর্যের ছবি বৃহস্পতিবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। গতকাল শুক্রবার থেকে এটি দেখতে দর্শনার্থীরা ছুটে আসে। নির্মিত ভাস্কর্যটি এলাকার সৌন্দর্যবর্ধণ করায় খুশি সেখানকার মানুষ। মহাসড়কে যাতায়াতকারিরাও বেশ প্রশংসা করছেন।

ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর তত্ত্বাবধানে পৌর কর্তৃপক্ষ ভাষ্কর্য নির্মাণের উদ্যোগ নেয়।


আরো সংবাদ

মহান একুশে উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে যাতায়াতের রুট ম্যাপ রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাব গ্রহণের মধ্য দিয়ে সংসদ অধিবেশন সমাপ্ত মুজিববর্ষ নিয়ে অতি উৎসাহী না হতে দলীয় এমপিদের নির্দেশনা প্রধানমন্ত্রীর আ’লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা আজ চাঁদাবাজির প্রতিবাদে বুড়িগঙ্গারনৌকা মাঝিদের মানববন্ধন আজ থেকে সোনার দাম আবার বেড়েছে ভরি ৬১৫২৭ টাকা আজ থেকে ঢাকার ১৬ ওয়ার্ডের সবাইকে খাওয়ানো হবে কলেরার টিকা ঘুষ দাবিকে কেন্দ্র করে টঙ্গী ভূমি অফিসে তুলকালাম কোম্পানি (সংশোধন) বিল পাস সংসদে সিটি ইউনিভার্সিটির ভিসিকে তলব আর্থিক স্বচ্ছতা নিশ্চিত বিশ্ববিদ্যালয়ে স্থায়ী পিডি নিয়োগ চায় ইউজিসি

সকল