২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ নির্বাচন কাল

-

আগামীকাল সোমবার চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনের প্রস্তুতি হিসেবে আজ রোববার সকাল থেকেই উপজেলার ৩১টি নির্বাচনী কেন্দ্রের ২শ’ কক্ষের ইভিএম পদ্ধতির সকল সরঞ্জামাদি নেয়া হয়েছে।

মেঘনা নদীর পশ্চিম ও পূর্ব পাড়ে ছয়টি ইউনিয়ন নিয়ে এই উপজেলা গঠিত। মেঘনার পশ্চিম পাড়ে রয়েছে ৯টি ভোট কেন্দ্র। নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে আটজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উপজেলার ভোটার সংখ্যা ৮০ হাজার ২৩৪ জন। পুরুষ ভোটার ৪১ হাজার ৪১৭ এবং মহিলা ভোটার ৩৮ হাজার ৮১৭ জন।

শনিবার দিবাগত রাত ১২টার পর থেকে নির্বাচনী প্রচার প্রচারণা বন্ধ হয়েছে। পুরো নির্বাচনী নিরাপত্তার জন্য ইতোমধ্যে উপজেলা সদরে বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত হয়েছেন বলে উপজেলা নির্বাচন অফিস নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল