২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খাগড়াছড়িতে ইউপিডিএফের বাজার বয়কট ও আধাবেলা সড়ক অবরোধের ডাক

-

খাগড়াছড়ির পানছড়িতে নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি করে পালানোর সময় পরেশ ত্রিপুরা ওরফে মহেন ত্রিপুরা নামে ইউপিডিএফ প্রসীত গ্রুপের এক কর্মী নিহত হয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে পানছড়ি উপজেলার মরাটিলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে বাজার বয়কট ও আধাবেলা সড়ক অবরোধের ডাক দিয়েছে সংগঠনটি।

নিহত মহেন ত্রিপুরা পানছড়ির পুদ্দিনিপাড়ার মিলন বিকাশ ত্রিপুরার ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নিরাপত্তা বাহিনীর টহল দল পানছড়ির উল্টাছড়ির মরাটিলা নামক এলাকায় গেলে মহেন ত্রিপুরা ও তার এক সহযোগী নিরাপত্তা বাহিনির উপর গুলি করে চেষ্টা করে পালানোর চেষ্টা করে। এসময় নিরাপত্তা বাহিনী আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে মহেন ত্রিপুরা (৩০) নিহত হয়। ঘটনাস্থল থেকে পুলিশ ৩ রাউন্ড গুলিসহ একটি পিস্তল, নগদ টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করে।

এদিকে, মহেন ত্রিপুরাকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ এনে শনিবার ইউপিডিএফ’র প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধমে খাগড়াছড়ির পানছড়িতে রোববার (১২ জানুয়ারি) বাজার বয়কট ও সোমবার (১৩ জানুয়ারি) পানছড়িতে আধাবেলা সড়ক অবরোধের ডাক দেয়া ইউপিডিএফ প্রসীত গ্রুপ।

পানছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নুরুল আলম জানান, এ ঘটনায় শনিবার দুপুরে পানছড়ি থানায় পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মহেন ত্রিপুরা ২০১৪ সালের ১৭ মে তিনটি ভারী অস্ত্রসহ নিরাপত্তা বাহিনীর হাতে আটক হয়েছিল।


আরো সংবাদ



premium cement
‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ

সকল