২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আশুগঞ্জে ৯টি শ্রমিক পরিবারকে আর্থিক সহায়তা

-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নয়টি ট্রাক চালক-শ্রমিক পরিবারকে নগদ সোয়া লাখ টাকা আর্থিক সহায়তা দিয়েছে জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন।

আজ শনিবার সকালে আশুগঞ্জ ফেরিঘাটে অবস্থিত সংগঠনটির প্রধান কার্যালয়ে সংশ্লিষ্টদের হাতে এ সহায়তার অর্থ তুলে দেন শ্রমিক নেতৃবৃন্দ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: ইদন মিয়া মিন্টু ও সাধারণ সম্পাদক নুরুল হক সরকার জানান, প্রতিবছর তাদের সংগঠনের পক্ষ থেকে মৃত ও অসহায় চালক-শ্রমিকদের পরিবারকে আর্থিক সহায়তা দেয়া হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় এবছর দুর্ঘটনায় নিহতসহ ছয়টি মৃত শ্রমিক পরিবার ও দুর্ঘটনায় আহতসহ তিনটি অসহায় শ্রমিক পরিবারকে সোয়া লাখ টাকা আর্থিক সহায়তা দেয়া হয়েছে। আগামী বছর এ সহায়তার পরিমাণ দ্বিগুন করা হবে বলে শ্রমিক নেতৃদ্বয় জানান।

আর্থিক সহায়তা প্রদানকালে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি মো: আমিন মিয়া, সহ-সভাপতি আব্দুল জলিল, যুগ্ম সাধারণ সম্পাদক সবুর মিয়া, সহ-সাধারণ সম্পাদক মোশারফ সরকার, কোষাধ্যক্ষ মো: ইয়াছিন মিয়া, সাংগঠনিক সম্পাদক কাউছার লতিফ, দফতর সম্পাদক আব্দুল আজিজ, প্রচার সম্পাদক মো: জাকির হোসেন, ক্রীড়া সম্পাদক মো: হাসান মিয়া, কার্যকরি সদস্য মো: আরজু মিয়া, মো: রফিকুল ইসলাম, মো: খোকন মিয়া, মো: সেলিম মিয়া ও মো: মামুন মিয়া।


আরো সংবাদ



premium cement