২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

খাগড়াছড়িতে ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা

-

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় এক ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার মরাটিলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মাহিন ত্রিপুরা (৩০)। তিনি ওই এলাকার মিলন ভূষণ ত্রিপুরার ছেলে।

পানছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নুরুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো জানা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে, পাহাড়ের আঞ্চলিক দুই গ্রুপের দ্বন্দ্বে এ হত্যাকাণ্ড ঘটেছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।


আরো সংবাদ



premium cement
লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু

সকল