২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব খুইয়ে হাসপাতালে প্রধান শিক্ষক

-

চট্টগ্রামের আনোয়ারায় নিজ কর্মস্থলে যাওয়ার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়ে বরুমচড়া শহীদ বশরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিরুজ্জামান (৬০) এখন সংজ্ঞাহীন অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি রয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় পটিয়া উপজেলার শান্তির হাট সড়কের পাশ থেকে সংজ্ঞাহীন অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বরুমচড়া শহীদ বশরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিরুজ্জামান এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন তার ছাত্র বর্তমানে চমেক হাসপাতালের কার্ডিওলজির চিকিৎসক লক্ষ্মীপদ।

সাংবাদিকদের তিনি বলেন, এখনো তার জ্ঞান ফিরেনি।

আনোয়ারা চারপীর আউলিয়া উচ্চ বিদ্যারয়ের প্রধান শিক্ষক মো. ওসমান গনি জানান, সকালে তিনি তার কর্মস্থলে যাওয়ার পথে জানতে পারেন আমিরুজ্জামান সংজ্ঞাহীন অবস্থায় পটিয়া রয়েছেন। তখন তিনি তার সহকর্মী একই উপজেলার মাহাতা পাটানি কোটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালামকে সাথে নিয়ে আমিরুজ্জামানকে চমেক হাসপাতালে ভর্তি করেন।

আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক দুলাল মাহমুদ বিষয়টি জানতে পেরেছেন বলে জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু

সকল