১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পরীক্ষায় ফলাফল খারাপ হওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

- ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে তানজিনা আক্তার (১৪) নামে শিবপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। সে উপজেলার শিবপুর ইউনিয়নের জুলাইপাড়া গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে।

পরিবার সূত্রে জানা যায়, সদ্য সমাপ্ত নবম শ্রেণির পরীক্ষায় খারাপ ফলাফল করায় পরিবারের লোকজন বকা-বকি করলে রোববার ভোর রাতে অভিমানে নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় নিহতের লাশ উদ্ধার করে নবীনগর থানায় নিয়ে আসে।

শিবপুর পুলিশ ফাঁড়ি থানার ইনচার্জ এস আই বিবেকানন্দ দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে এবং মৃতের লাশ উদ্ধার করে সকাল ১১টায় জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল