২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রাজপথ-রেলপথ অবরোধের হুঁশিয়ারি

-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ-আড়াইসিধা-তালশহর সড়কের ৮ কিলোমিটার সংস্কার কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। দরপত্র অনুযায়ী সড়কের কাজ না করলে রাজপথ ও রেলপথ অবরোধের হুঁশিয়ারি দেয়া হয়েছে মানববন্ধন থেকে।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত আশুগঞ্জ উপজেলার তালশহর, আড়াইসিধা ও সদর ইউনিয়নের ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে উপজেলার রেলগেইট এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে উপজেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও চার ইউনিয়নের চেয়ারম্যানসহ সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

তালশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সামা মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলার চরচারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দিন খন্দকার, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন, শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহীন সিকদার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আশুগঞ্জ-আড়াইসিধা-তালশহর ৮ কিলোমিটার সড়কের নিম্নমানের সামগ্রী দিয়ে সংস্কার কাজ চলছে। এ নিয়ে সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন বলেন, তিনি বিভিন্ন দফতরে অভিযোগ দিয়েছেন ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে। এতে ক্ষিপ্ত হয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান তার বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দিয়েছে। এসময় আগামী ১৭ ডিসেম্বরের মধ্যে ঠিকাদার দরপত্র অনুযায়ী কাজ, ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী প্রকৌশলী ও উপজেলার উপ সহকারী প্রকৌশলীকে প্রত্যাহার এবং মিথ্যা মামলা প্রত্যাহার না করলে ১৮ ডিসেম্বর রাজপথ-রেলপথ অবরোধ করা হবে বলে হুঁশিয়ারি দেন বক্তরা।
এর আগে গত ১০ ডিসেম্বর আশুগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিনসহ ১৩ জনের বিরুদ্ধে আশুগঞ্জ-তালশহর সড়কের ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স মোস্তফা কামাল ও লোকমান হোসেন জয়েন্ট ভেঞ্চার কনস্ট্রাকশন ফার্মের ব্যবস্থাপক আতিকুর রহমান সুমন বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন। মামলায় ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিনসহ অন্য আসামিদের বিরুদ্ধে আতিকুর রহমান সুমনকে মারধর ও চাঁদা দাবির অভিযোগ আনা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সকল