২৯ জানুয়ারি ২০২০

রাজপথ-রেলপথ অবরোধের হুঁশিয়ারি

-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ-আড়াইসিধা-তালশহর সড়কের ৮ কিলোমিটার সংস্কার কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। দরপত্র অনুযায়ী সড়কের কাজ না করলে রাজপথ ও রেলপথ অবরোধের হুঁশিয়ারি দেয়া হয়েছে মানববন্ধন থেকে।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত আশুগঞ্জ উপজেলার তালশহর, আড়াইসিধা ও সদর ইউনিয়নের ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে উপজেলার রেলগেইট এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে উপজেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও চার ইউনিয়নের চেয়ারম্যানসহ সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

তালশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সামা মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলার চরচারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দিন খন্দকার, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন, শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহীন সিকদার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আশুগঞ্জ-আড়াইসিধা-তালশহর ৮ কিলোমিটার সড়কের নিম্নমানের সামগ্রী দিয়ে সংস্কার কাজ চলছে। এ নিয়ে সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন বলেন, তিনি বিভিন্ন দফতরে অভিযোগ দিয়েছেন ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে। এতে ক্ষিপ্ত হয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান তার বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দিয়েছে। এসময় আগামী ১৭ ডিসেম্বরের মধ্যে ঠিকাদার দরপত্র অনুযায়ী কাজ, ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী প্রকৌশলী ও উপজেলার উপ সহকারী প্রকৌশলীকে প্রত্যাহার এবং মিথ্যা মামলা প্রত্যাহার না করলে ১৮ ডিসেম্বর রাজপথ-রেলপথ অবরোধ করা হবে বলে হুঁশিয়ারি দেন বক্তরা।
এর আগে গত ১০ ডিসেম্বর আশুগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিনসহ ১৩ জনের বিরুদ্ধে আশুগঞ্জ-তালশহর সড়কের ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স মোস্তফা কামাল ও লোকমান হোসেন জয়েন্ট ভেঞ্চার কনস্ট্রাকশন ফার্মের ব্যবস্থাপক আতিকুর রহমান সুমন বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন। মামলায় ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিনসহ অন্য আসামিদের বিরুদ্ধে আতিকুর রহমান সুমনকে মারধর ও চাঁদা দাবির অভিযোগ আনা হয়েছে।

 


আরো সংবাদ

ব্যাপক প্রচারণা চালাচ্ছেন কাউন্সিলর প্রার্থী সাবেক ছাত্রনেতা শুভ্র চকবাজারে হাজী সেলিমের ছেলে ও ভাগ্নের সমর্থকদের মধ্যে মারামারি ধানের শীষের বিজয় নিশ্চিত ইনশা আল্লাহ : ইশরাক আ’লীগের দুই মেয়রপ্রার্থীকে কেএসপির সমর্থন বাণিজ্যমেলা ২ দিন বন্ধে ইসির চিঠি গাজীপুরে তুচ্ছ ঘটনা নিয়ে দুই কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ : আহত ৮ তাপসের পক্ষে ডিএসসিসি শ্রমিক লীগের প্রচারণা প্রথম বাসের ধাক্কায় রাস্তায় দ্বিতীয়টির চাপায় নিহত মতিঝিল আইডিয়াল স্কুলের অভিভাবক ফোরামের ১ ফেব্রুয়ারির কর্মসূচি স্থগিত তরুণদের যোগাযোগমাধ্যম ব্যবহারে সতর্ক হতে হবে : স্পিকার কুতুববাগ দরবার শরিফে ওরস শুরু কাল

সকল

নৃশংসভাবে ২ মাসের কন্যা খুন করে মায়ের নিখুঁত অভিনয়, হতভম্ব পুলিশ (২০০৮৮)আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত (১৪৩৯১)পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর প্রেমিককে এলোপাথাড়ি কোপাল স্বামী (১১৯৩০)স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ (৯৮২৪)২২ বছরের তরুণের প্রেমে হাবুডুবু ৬০ বছরের দাদির (৭৮২৪)সিরিয়ায় রুশ-মার্কিন সেনাদের মধ্যে সংঘর্ষ (৭৩০৯)বাগদাদের মার্কিন দূতাবাস লক্ষ্য করে রকেট হামলা (৭০৯৭)স্ত্রীর সহযোগিতায় কিশোরী শ্যালিকাকে লাগাতার ধর্ষণ (৭০৭০)শোনা গেল তিন হাজার বছর আগের মমির ‘কণ্ঠস্বর’ (৫৭২৩)নিজের সন্তানকে কেন এতো নৃশংসভাবে হত্যা করলেন মা? কী বলছেন বিশেষজ্ঞরা (৫৩৭২)