২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

লাশ হয়েই মায়ের সাথে দেখা হলো কুসুমের

- ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের পটিয়ায় খারুন্নেছা কুসুম (২৫) নামে চার বছর বয়সি একপুত্র সন্তানের জননী কয়েক দিন ধরে মায়ের সাথে দেখা করার জন্য ছটফট করছিল সে এমনি শনিবার সকালে মায়ের সাথে ফোনে কথাও হয়েছিল কুসুমের। গত শুক্রবারও স্বামী সন্তান নিয়ে মাকে দেখতে যাওয়ার কথা থাকলে আর যাওয়া হয়নি। গতকাল ৮ ডিসেম্বর রাতে লাশ হয়েই মায়ের কোলে ফিরল কুসুম। মায়ের সাথে আর দেখা হলো না তার আগেই শ্বশুড় বাড়িতে রহস্যজনক ভাবে মৃত্যুর কোলে ঢলে পড়ল দুই ভাইয়ের একমাত্র বোন কুসুম।

গত ৭ ডিসেম্বর রাত সাড়ে ৯ টায় শ্বশুর বাড়ি থেকে তার লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ, এর আগে পুলিশ আসার খবর পেয়ে শ্বশুড় বাড়ির সবাই পালিয়ে যায়। ৭ ডিসেম্বর সকাল ১০ টা থেকে দুপরের মধ্যে যে কোন সময়ে উপজেলার দক্ষিণ জিরি আশরাফ আলী মুন্সির বাড়িতে  রহস্যজনক ভাবে মারা যান কুসুম। তার গলায় গোলাকার দাগ রয়েছে বলে পটিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক বোরহান উদ্দিন মজুমদার নিশ্চিত করেছেন। পুলিশ পরিদর্শক বোরহান উদ্দিন বলেন ময়না তদন্তের পরেই নিশ্চিত হবে আত্ম হত্যা না পরিকল্পিত হত্যার বিষয়টি।

নিহত কুসুমের চার বছর বয়সি ইত্তেহাদ বিন আয়াস নামে একপুত্র সন্তান রয়েছে। পটিয়া বরলিয়া পেরোলা গ্রামের আবুল কাসেমের মেয়ে কায়রুন্নেছা কুসুমের সাথে দক্ষিণ জিরি গ্রামের মো. শাহ আলমের ছেলে ইব্রাহীম সোয়েবের ৬ বছর পূর্বে বিয়ে হয়েছিল। পটিয়া থানার পুলিশ পরিদর্শক বোরহান উদ্দিন বলেন, গলায় দাগ ছিল কুসুমের শ্বশুড় বাড়ির লোকজন ওই অবস্থায় তার লাশ দাফনের সব ব্যবস্থা করছিল এ অবস্থায় অভিযোগ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করে । এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করার সকথা রয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

নিহত কুসুমের বড় ভাই কায়সার ও ছোট ভাই নুরুল ইসলাম বলেন, কয়েক দিন ধরে বাড়িতে আসার কথা ছিল। শনিাবার বোনের শ্বাশুড়ি মোবাইলে জানানোর পরে আমরা ওখানে গেলে তার বোন স্ট্রোক করেছে বলে লাশ ঢেকে রাখা হয়। এর পরে তাকে হাসপাতালে নেওয়ার সময় তার শরীর ঠান্ডা দেখে আমাদের সন্দেহ হয় পরে তার গলায়  দাগ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে ওরা সবাই পালিয়ে যায়। তারা দুই ভাই জানায় তাদের বোনকে পরিকল্পিত ভাবে হত্যা করে স্ট্রোক করে মারা গেছে বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেন। এদিকে গতকাল রাতে বাবার বাড়িতে নিহত মকুসুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয় বলে নিশ্চিত করেন বড় ভাই কায়সার ।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল