esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৯ ফেব্রুয়ারি ২০২০

নবীনগরে আ’লীগ নেতা ও ইউপি সদস্যসহ ৭ জুয়ারী আটক

-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্যসহ সাত জুয়ারীকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার নূরজানহানপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদী উদ্ধার করা হয়েছে।

আজ রোববার সকালে তাদের জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

আটককৃতরা হলেন, উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নূরজাহানপুর গ্রামের মুঞ্জুর আলী ছেলে আওয়ামী লীগ নেতা নোয়াব আলী (৫৫), মৃত স্বপন মেম্বারের ছেলে দেলোয়ার হোসেন মেম্বার (৪০), মৃত মজিদ মিয়ার ছেলে আব্দুল মালেক (৫০), মৃত মালু মিয়ার ছেলে জালাল মিয়া (৪৫), মৃত ফাজিল মিয়ার ছেলে এন্তাজ মিয়া (৫০), বাবু মিয়ার ছেলে কামাল মিয়া (৩৫), দারগা আলীর ছেলে মোমেন মিয়া (৪০)।

সলিমগঞ্জ অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ইহসানুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই গ্রামে অভিযান চালিয়ে তাদের জুয়া খেলার আসর থেকে আটক করা হয়ছে। এসময় তাদের কাছ থেকে নগদ ৬ হাজার ৬ শ’ ৫৫ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদী উদ্ধার করা হয়েছে। রোববার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat