২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যে লীগই করেন না কেন অপরাধ করলে ছাড় দেয়া হবে না : স্থানীয় সরকার মন্ত্রী

যে লীগই করেন না কেন অপরাধ করলে কাউকে ছাড় দেয়া হবে না : স্থানীয় সরকার মন্ত্রী - নয়া দিগন্ত

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, অপরাধের সাথে কেউ সম্পৃক্ত হতে পারবে না। আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ করেন, আর যে লীগই করেন না কেন কোন অপরাধ করলে তাকে অপরাধী হিসেবেই চিহ্নিত করা হবে। মাদক থেকে দূরে থাকতে হবে। মাদকের সাথে সংশ্লিষ্টতা থাকা যাবে না।

শুক্রবার বিকেলে লাকসাম বঙ্গবন্ধু পৌর কমিউনিটি সেন্টার কাম অডিটরিয়াম এবং লাকসাম মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজ উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়ের-এর সভাপতিত্বে লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সুধী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার  বিভাগের প্রধান প্রকৌশলী আলহাজ খলিলুর রহমান, কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, কুমিল্লা গণপূর্ত সার্কেল-এর তত্ত্বাবধায় প্রকৌশলী এ.কিউ.এম শাহজালাল মজুমদার, এলজিইডি ও আইইউআইডিপি এর প্রকল্প পরিচালক কাজী মিজানুর রহমান, এলজিইডির ইউজিআইআই-৩ প্রকল্প পরিচালক একএম রেজাউল ইসলাম, লাকসাম উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভূইয়া, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, লাকসাম প্রেস ক্লাবের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম প্রমুখ।


আরো সংবাদ



premium cement

সকল