১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতার মদের দোকান সিলগালা

আঁখি চেয়ারম্যানের মদের দোকান সিলগালা করা হয়েছে - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা দেওয়ান আতিকুর রহমান আঁখির মালিকানাধীন ব্রাহ্মণবাড়িয়া শহরস্থ একটি দেশীয় মদের দোকান সিলগালা করে দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

মদ খাওয়ার অনুমতি নেই- এমন ক্রেতাদের কাছে মদ বিক্রি করার দায়ে বুধবার দিবাগত মধ্যরাতে দোকানটি সিলগালা করে দেয়া হয়।

এ সময় মদ ও ইয়াবা সেবনের দায়ে সাতজনকে আটক করেছে র‌্যাব।

আজ বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উল্লেখ্য, নাসিরনগরে সাম্প্রদায়িক হামলার ঘটনায় অভিযুক্ত হয়ে জেলায় আলোচনায় আসেন চেয়ারম্যান আঁখি। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের আনন্দ বাজার এলাকায় লাইসেন্স নিয়ে মদের দোকান প্রতিষ্ঠা করেন।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবদের ভিত্তিতে ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও জ্যেষ্ঠ সহকারী পরিচালক চন্দন দেবনাথের নেতৃৃত্বে র‌্যাবের একটি দল ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজকুমার বিশ্বাস ও আব্দুল্লাহ আল বাকীকে সাথে নিয়ে রাত সাড়ে ৮টা থেকে রাত পৌনে ২টা পর্যন্ত আনন্দবাজার এলাকায় অভিযান চালায়। অভিযানে মদ ও ইয়াবা ট্যাবলেট সেবনের দায়ে হেদায়েত উল্লাহ (৩০), মো: আশেফ (৩০), সাদ্দাম হোসেন (৩২), মো: রিপন মিয়া (৪২), মো: ইকবাল মিয়া (৪৭), কালু সরকার (৩৬) ও মো: জাহান মিয়া (২৭) নামে সাতজনকে আটক করা হয়। আটকদের মধ্যে হেদায়েত উল্লাহ, মো: আশেফ ও মো: রিপন মিয়াকে তিন মাসের কারাদ- ও তিন হাজার টাকা করে জরিমানা এবং বাকি চারজনকে ১০ দিন করে কারাদ- দেয় ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া লাইসেন্সের শর্ত ভঙ্গ করে মদ খাওয়ার অনুমোদন নেই- এমন ক্রেতাদের কাছে মদ বিক্রি করার দায়ে ইউপি চেয়ারম্যান আঁখির দেশীয় মদের দোকানটি এক মাসের জন্য সিলগালা করে দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement