২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চুয়েট ছাত্র শহীদুলকে ফিরে পেতে পরিবারের আকুতি

- ছবি : সংগৃহীত

নগরীর পাহাড়তলী থানার নয়া বাজার মৌসুমী আবাসিক এলাকা থেকে ডিবি পরিচয়ে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) এক শিক্ষার্থীকে অপহরণ করা হয়েছে বলে তার পরিবার থেকে অভিযোগ করা হয়েছে।

অপহৃত শিক্ষার্থী মো. শহীদুল ইসলাম আজাদ চুয়েট মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টে অধ্যয়নরত। তার গ্রামের বাড়ি লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের মালপুকুরিয়া গ্রামে।

গত মঙ্গলবার ৩ ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে দিকে মৌসুমী আবাসিক এলাকার তানযীমুল উম্মাহ মাদ্রাসার সামনে থেকে একটি মাইক্রোতে করে তুলে নিয়ে যাওয়ার পর দুইদিন অতিবাহিত হলেও শহীদুল ইসলামের কোন খোঁজ মেলেনি বলে জানান তার পরিবার। এ ব্যাপারে পরিবার ও আত্মীয় স্বজনরা থানা ও ডিবি অফিসে যোগাযোগ করলে কেউ শহীদুলকে আটক করেনি বলে জানায়।

পরে এনিয়ে শহীদুল ইসলামের বাবা মো. শাহ আলম বুধবার বিকেলে পাহাড়তলী থানায় একটি সাধারণ ডায়রী দায়ের করেন (জি.ডি নং :১৬৩)।

জানতে চাইলে শহীদুল আলমের বাবা শাহ আলম সাংবাদিকদের বলেন, আমার ছেলে লেখাপড়া করে টিউশনি করে সময় পার করে। পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে। কেন আমার ছেলেকে নিয়ে গেলো আমরা বুঝতে পারছি না। দুইদিন পেরিয়ে গেলেও আমার ছেলের কোন খোঁজ খবর পাচ্ছি না। থানা পুলিশ ও ডিবির কাছে বার বার যোগাযোগ করলেও তারা আমাদের কিছু বলতে পারছে না।

এদিকে নিখোঁজ শহীদুল ইসলামের বন্ধুরা অভিযোগ করেন, ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার পর থেকে পাহাড়তলী থানায় বার বার গিয়েও পুলিশের কোন সহযোগিতা পাওয়া যায়নি। পরিবারের পক্ষ থেকে জিডি করতে চাইলে পুলিশ জিডি নেয়নি। দুই দিনের মাথায় বুধবার ৯৯৯-এ ফোন করার পর পুলিশ জিডি নিয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ মো. মাইনুর রহমান সাংবাদিকদের জানিয়েছেন, এ নামে কাউকে আমাদের থানা পুলিশ আটক করেনি। ডিবিতে খবর নিয়েছি, তারাও আটক করেনি। তবে শহীদুল ইসলামকে কারা কি কারণে তুলে নিয়ে গেছে সে ব্যাপারে আমরা অনুসন্ধান চালাচ্ছি।

এদিকে নিখোঁজের ঘটনায় শহীদুলের পরিবারে চরম উৎকণ্ঠা তৈরি হয়েছে। সন্তানকে ফিরে পেতে প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছে তার পরিবার।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী

সকল